দেশ সংযোগ

বাশঁ চুরির অপবাদ দিয়ে বৃদ্ধের উপর হামলা ও বসতঘরে লুটের নারীসহ আহত ৫

 
বাশঁ চুরির অপবাদ দিয়ে বৃদ্ধের উপর হামলা ও বসতঘরে লুটের নারীসহ আহত ৫ জনসংযোগ

গোলাম মাওলা ঝালকাঠি

ঝালকাঠির রাজাপুরের সাতুরিয়া ইউনিয়নের ইদুরবাড়ি এলাকায় বাঁশ চুরির অপবাদ দিয়ে বৃদ্ধ আব্দুর রাজ্জাক (৭০) নামে এক বৃদ্ধকে উপর হামলা ও তার বসতঘরে লুটের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই বৃদ্ধের মেয়ে-পূত্রবধূ এবং অপরপক্ষের দুই জন আহত হয়েছে। এ ঘটনায় রোববার রাতে বৃদ্ধ আব্দুর রাজ্জাকের মেয়ে আহত ফাতেমা রাজাপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। বৃদ্ধ আব্দুর রাজ্জাক ও তার মেয়ে

ফাতেমা অভিযোগ করে জানান, জমি সূক্রান্ত পূর্ব বিরোধের জেরে বাশঁ চুরির অপবাদ দিয়ে রোববার দুপুরে হঠাৎ বাড়িতে ডুকে বৃদ্ধ আব্দুর রাজ্জাকের উপর হামলা চালায় একই এলাকার মৃত হোসেন আলীর ছেলে আনোয়ার হোসেন। এসময় বৃদ্ধকে রক্ষা করতে গেলে প্রতিপক্ষ আনোয়ার, ইউনুচ ও পারুল বেগম মিলে বৃদ্ধ আব্দুর রাজ্জাক ও তার মেয়ে ফাতেমা (২৫) ও পুত্রবধূ আমেনা (২৪) কেও মারধর করে বসতঘরে লুটপাট চালিয়ে সোনার গহণা ছিনিয়ে নেয় বলে অভিযোগ করা হয়।

অভিযোগ অস্বীকার করে আনোয়ার হোসেন জানান, বেড়া দেয়ার জন্য কেটে রাখা বাশ খুজে না পেয়ে আব্দুর রাজ্জাকের বাড়িতে গিয়ে বাঁশ নিছে কিনা জানতে চাইলে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এতে তিনি ও তার মা পারুল বেগম আহত হন।

রাজাপুর থানার এসআই আল মামুন জানান, লিখিত অভিযোগ পেয়েছি, ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker