দেশ সংযোগ

নীলফামারীতে বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী উপলক্ষে নবজাতকদের শুভেচ্ছা উপহার বিতরণ

 
নীলফামারীতে বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী উপলক্ষে নবজাতকদের শুভেচ্ছা উপহার বিতরণ জনসংযোগ

 সামিউল আলম সায়মন নীলফামারী জেলা প্রতিনিধিঃ

“স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে সংগ্রামের শক্তি যোগাবে” এই প্রত‍্যাশায় নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্ম বার্ষিকী (১৭মার্চ) উপলক্ষে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা এর পক্ষ থেকে নবজাতকদের শুভেচ্ছা উপহার বিতরণ করা হয়েছে।

গতকাল মঙ্গলবার (১৯মার্চ) সারাদিন কিশোরগঞ্জ উপজেলায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা সকল নবজাতকদের বাড়ি বাড়ি গিয়ে এ শুভেচ্ছা উপহার বিতরণ করেন।

এ সম্পর্কিত আরও খবর

কিশোরগঞ্জ উপজেলা নিতাই ইউনিয়নের চোসপাড়া এলাকার সুবিধাভোগী বাবুর স্ত্রী আনিছা বেগম বলেন, বঙ্গবন্ধুর ১০৪তম জন্ম বার্ষিকী উপলক্ষে নবজাতকদের শুভেচ্ছা উপহার হিসেবে একটি টাওয়েল, একটি ইউরিন বেডসীট, একটি বেবী বেড, বেবী পেমপাস, বেবী ড্রেসসহ যাবতীয় জিনিসপত্র পেয়ে আমরা অনেক খুশি।

এ সময় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নীলফামারী জেলা সভাপতি মহসিন মন্ডল মিঠু, জেলা সাধারণ সম্পাদক রাসেল আমিন স্বপন
জেলা নেতা আরিফুর রহমান রাজু, স্বপন কুমার রায়, রানা আহমেদ, এন.এম হামিদী বাবু, আহসান হাবিব,উমর ফারুক সজীব, এজমুল হাসান, নওরোজ মাহী, আসাদুজ্জামান আকাশ, কিশোরগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক রশিদুল ইসলাম বাবু ও উপজেলা সদস্য সচিব আসাদুজ্জামান চিলুসহ জেলা ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতৃত্ববৃন্দরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker