ক্যম্পাস

নোবিপ্রবি সোনাইমুড়ী স্টুডেন্টস এসোসিয়েশনের নেতৃত্বে রায়হান ও রফিকুল 

 
নোবিপ্রবি সোনাইমুড়ী স্টুডেন্টস এসোসিয়েশনের নেতৃত্বে রায়হান ও রফিকুল  জনসংযোগ

নোবিপ্রবি প্রতিনিধি

আগামী এক বছরের জন্য নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সোনাইমুড়ী স্টুডেন্ট এসোসিয়েশন এর তৃতীয় তম নতুন কমিটি গঠন করা হয়েছে।

এতে সভাপতি হিসেবে ২০১৯-২০ সেশনের শিক্ষা প্রশাসন বিভাগের শিক্ষার্থী নাজমুল হাসান রায়হান ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন একই সেশনের ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী রফিকুল ইসলাম।

১৪ মে (মঙ্গলবার) উপদেষ্টাদের স্বাক্ষরে এই কমিটি অনুমোদন দেওয়া হয়।

অন্যান্য পদের মধ্যে—সহসভাপতি পদে নজরুল ইসলাম , আব্দুর রহমান সাকিব, নাঈমুল হক, রহমান মিজান, ফারিহা জান্নাত, আব্দুল্লাহ আল মিয়াদ, যুগ্ন-সাধারণ সম্পাদক পদে নজরুল ইসলাম ফয়সাল, রাইসুল ইসলাম রাতুল,কানিজ ফাতেমা নিঝুম, তাহমিদ হাসান নাবিদ, আর এইছ ফাহিম সাংগঠনিক সম্পাদক পদে: শহীদুল্লাহ রিয়াদ, মেহরাজ আজম রিসাত, নাঈম ভূঁইয়া।

দপ্তর সম্পাদক পদে মিরাজ মাহমুদ , প্রচার সম্পাদক পদে সাইফ হাসান , অর্থ সম্পাদক পদে মারুফ হাসান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে তাবাসসুম ইসলাম, ক্রীড়া সম্পাদক পদে নাঈমুর রহমান নাহিয়ান, আপ্যায়ন সম্পাদক পদে নাজিফার নাওয়ার, গ্রন্থনা ও প্রকাশণা সম্পাদক পদে আইরিন সুলতানা, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক পদে সামিয়া সানজু, শিক্ষা সম্পাদক পদে আনিকা তাহসিন, পরিকল্পনা ও কর্মসূচি সম্পাদক পদে মুহাম্মদ তাহমিদ, ছাত্র সম্পাদক পদে শিব্বির আহমেদ, ছাত্রী বিষয়ক সম্পাদক ফারিয়া আক্তার,গণ যোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদকঃ মুকরিম বিন হোসাইন,সমাজসেবা বিষয়ক সম্পাদকঃ মোঃ ইকবাল হোসেন কে মনোনীত করা হয়েছে।

কমিটির নব নির্বাচিত সভাপতি বলেন,আমি, সোনাইমুড়ি স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত সকল সদস্যদের আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। সোনাইমুড়ী স্টুডেন্টস এসোসিয়েশন নোয়াখালীর অভ্যন্তরীণ একটি বিশ্ববিদ্যালয় আঞ্চলিক ছাত্র সংগঠন হওয়া সত্বেও,আমরা আমাদের উপজেলা শিক্ষার্থীদের কল্যাণে সর্বদা সচেষ্টতা ধারাবাহিকতা ধরে রাখবো। গত বছর কমিটিতে আমাদের অ্যাসোসিয়েশনের হাত ধরে, বিশ্ববিদ্যালয় থেকে সোনাইমুড়ী পর্যন্ত প্রতি বৃহস্পতিবার এবং রবিবার সোনাইমুড়ি থেকে বিশ্ববিদ্যালয় বাস ব্যবস্থা চলাচল শুরু করে। আমাদের নতুন কমিটির অঙ্গীকার থাকবে,সপ্তাহের প্রতিদিন নিয়মিত এই রুটে বাস ব্যবস্থা চালু করা। বিশ্ববিদ্যালয়ে সোনাইমুড়ী উপজেলা থেকে আগত শিক্ষার্থীদের আবাসিক ব্যবস্থা নিশ্চিত করতে আমরা সম্মানিত প্রভোস্ট মহোদয় সাথে আলোচনা করব। এবং,আমাদের আরো একটি পরিকল্পনা রয়েছে সোনাইমুড়িতে একটি ছোট পরিসরে শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলা। যেখানে শিক্ষার্থীরা বিনা বেতনই পড়তে পারবে । আমরা চাইবো আমাদের অ্যাসোসিয়েশনের দ্বারা শিক্ষার্থীরা যেন, যেকোন প্রয়োজনে সর্বাত্মক সহযোগিতা পাক। এবং এই সহযোগিতা নিশ্চিত করতে আমরা বদ্ধপরিকর।

কমিটির সাধারণ সম্পাদক বলেন, আমি নবনির্বাচিত সাধারণ সম্পাদক, সোনাইমুড়ী স্টুডেন্ট এসোসিয়েশন, প্রথমেই ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি তাদের প্রতি যারা আমার উপর আস্থা রেখে এ গুরুত্বপূর্ণ দায়িত্ব দিয়েছেন। আমি সর্বদা আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালন করার চেষ্টা করবো ইনশাআল্লাহ। সর্বদা ছাত্রছাত্রীদের যেকোন ধরনের সমস্যা সমাধান নিয়ে কাজ করবো। বিভিন্ন ধরনের স্কিল ডেভেলপমেন্ট কর্মসূচি আয়োজনের মাধ্যমে স্কিল ডেভেলপমেন্ট করার চেষ্টা করবো, তাদের মানসিক স্বাস্থ্য উন্নয়নের চেষ্টায় কাজ করবো।প্রত্যেকের মধ্যে ভালো আন্ডারস্ট্যান্ডিং, বন্ডিং সৃষ্টির লক্ষে কাজ করবো ইনশাআল্লাহ।

এ সম্পর্কিত আরও খবর

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker