দেশ সংযোগ

গাইবান্ধায় লোকাল ট্রেন ও পিকআপ ভ্যানের ধাক্কায় আহত-১০

 
গাইবান্ধায় লোকাল ট্রেন ও পিকআপ ভ্যানের ধাক্কায় আহত-১০ জনসংযোগ

গাইবান্ধা  সুন্দরগঞ্জ উপজেলার তালুক সর্বানন্দ ইউনিয়নের জামতলা রেলগেট পার হওয়ার সময় পিকআপ ভ্যানের সাথে লোকাল ট্রেনের ধাক্কায় পিকআপ ভ্যানের চালক কবির মিয়া (৫০) হেলপার রফিকুল ইসলাম ও ট্রেনের যাত্রীসহ আহত-১০ জন।

আজ বুধবার সকাল ১০ টার দিকে বামনডাঙ্গা রেলস্টেশন থেকে ছেড়ে আসা গাইবান্ধা গামী লোকাল ট্রেনের সাথে বাংলালিংক টাওয়ারের টেকনিশিয়ান একটি পিক-আপ ভ্যানের এ দূর্ঘটনা ঘটে। বাংলালিংক টাওয়ারের কাজে নিয়জিত কর্মীরা সকালে ঘটনা স্থলে রেল লাইন পাড়ে হতে গিয়ে লাইনের পাশেই পিক-আপের ষ্টাডিং বন্ধ হয়ে যায়, এবং কোন কিছু বোঝার আগেই পিক আপের পিছনের অংশ লোকাল ট্রেনের সাথে ঘষা খায়, ট্রেনের জানালায় বসা থাকা যাত্রীরা পিক-আপ ভ্যানের পিছনের অংশের সাথে ধাক্কা খেয়ে হাত পা শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পেয়ে আহত হয়। পিক-আপের ভিতরে থাকা কর্মীরা ঘটনা স্থলেই গুরুতর আহত হয়। এবং পিকআপ ভ্যানটি বাম পাশটি দুমড়েমুচড়ে যায়। পরে আহতদের গাইবান্ধা ও রংপুরসহ বিভিন্ন জায়গায় চিকিৎসা নেয়।

স্থানীয়দের দাবি এই দীর্ঘদিন ধরে রেলক্রসিং এ কোন পয়েটমেন্ট নেই, এখানকার মানুষ ঝুঁকি নিয়ে যাতায়াত করে, আজকে সকালে এমন ঘটনা ঘটেছে, তাদের দাবি রেললাইনের পারাপারের রেল ক্রস

এ সম্পর্কিত আরও খবর

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker