দেশ সংযোগ

গজারিয়ায় ১২কি:মি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ১২ টি সিসি ক্যামেরা স্থাপন মামলা প্রক্রিয়াধীন

 
গজারিয়ায় ১২কি:মি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ১২ টি সিসি ক্যামেরা স্থাপন মামলা প্রক্রিয়াধীন জনসংযোগ

ওসমান গনি, স্টাফ রিপোর্টার

মুন্সীগঞ্জে গজারিয়া উপজেলা তিতাস গ্যাস ট্রান্সমিসন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানীর অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযান পরিচালনা করেছে।অভিযানে দুটো স্থানে প্রায় ১২ কিলোমিটার এলাকায় আবাসিক সংযোগ বিচ্ছিন্ন করেন। এতে ২ হাজার ৫’শ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেন।

সকাল ১০ টা থেকে বিকেল সারে পাঁচ ঘটিকা পর্যন্ত  উপজেলার বাউশিয়া ইউনিয়ন এর মধ্যে বাউশিয়া ও পুরান বাউশিয়া নয়াকান্দী পোড়াচক বাউশিয়া স্পষ্টে গ্যাস সংযোগ বিচ্ছিন্নের অভিযান পরিচালিত হয়।

এতে নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্বে ছিলেন মুন্সিগঞ্জ জেলা সহকারী কমিশনার আবদুল্লাহ আল ফারুক।

অভিযানে ভবেরচর ইউনিয়নের মধ্যে বাউশিয়া এলাকায় ১২ কিলোমিটার এলাকা জুরে ২ হাজার ৫’শ আবাসিক সংযোগ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন হয়েছে বলে নিশ্চিত করেছেন তিতাস গ্যাস  মেঘনা অঞ্চলিক বিপনণ অফিসের ব্যাবস্থাপক প্রকৌশলী মনিরুজ্জামান পলাশ।এ সময় তিনি আরো জানান,অবৈধ গ্যাস সংযোগ প্রতিরোধে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন এলাকার বিভিন্ন স্পষ্টে আজকে সহ ১২টি সিসিটিভি ক্যামেরা স্থাপন করা হয়েছে। 2 হাজার মিটার পাইপ উত্তাল করা হয়েছে। এ পর্যন্ত দুটি মামলা হয়েছে আরও দুটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

জানা যায়,অবৈধ গ্যাস সংযোগ প্রতিরোধে স্থানীয় শিল্প প্রতিষ্ঠান গুলোও কমিটি করে অবৈধ গ্যাস সংযোগ প্রতিরোধে চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

এসময় উপস্থিত ছিলেন তিতাসগ্যাস সোনারগাঁ অঞ্চলিক বিপণন অফিসের জেনারেল ম্যানেজার সুরুজ আলম,গজারিয়া থানা পুলিশের ওসি (অপারেশন)আজাদ রহমান, বাউশিয়া ইউপি চেয়ারম্যান মো মিজানুর রহমান প্রধান, স্থানীয় ইউপি সদস্য গণ সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ, গ্যাস সংযোগ বিচ্ছিন্নর সার্বিক সহযোগীতায় ছিলেন গজারিয়া থানা পুলিশ।

এ সম্পর্কিত আরও খবর

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker