দেশ সংযোগ

রূপগঞ্জ মেয়র প্রার্থীর পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ

 
রূপগঞ্জ মেয়র প্রার্থীর পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ জনসংযোগ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে জগ প্রতীকের মেয়র প্রার্থী রফিকুল ইসলাম রফিকের নির্বাচনী পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ উঠেছে প্রতিদ্বন্দী প্রার্থী মোবাইল প্রতীকের প্রার্থী দেওয়ার আবুল বাশার বাদশা ও তার সমর্থকদের বিরুদ্ধে। এসময় রফিকের সমর্থকরা প্রচার-প্রচারণা চালাতে গেলে বাদশার সমর্থক ও বহিরাগত সন্ত্রাসীরা তাদের বাঁধা প্রদান করে। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার কাঞ্চন পৌরসভার মায়ার বাড়ি স্ট্যান্ড ও আশপাশের এলাকার জগ প্রতীকের পোষ্টার ছিঁড়ে ফেলা হয়। মঙ্গলবার দুপুরে মেয়র প্রার্থী রফিকুল ইসলাম বাদী হয়ে জেলা রিটার্নিং অফিসার ইস্তাফিজুল ইসলাম আকন্দের কাছে লিখিত অভিযোগ দেন।

এসময় মেয়র প্রার্থী রফিকুল ইসলাম অভিযোগ বলেন, আগামী ২৬ জুন কাঞ্চন পৌরসভার নির্বাচন। এ নির্বাচনে মেয়র প্রার্থী রফিকুল ইসলাম রফিক জগ প্রতীক পেয়েছেন। তার প্রতিদ্বন্দী প্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশা পেয়েছেন মোবাইল প্রতীক। প্রতীক পাওয়ার পর রফিকের জগ প্রতীকের পোষ্টার কাঞ্চন ব্যাপী লাগানো হয়। মঙ্গলবার দিবাগত রাতে মোবাইল প্রতীকের প্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশার ইন্দনে তার সমর্থকরা মায়ারবাড়ি ও আশপাশের এলাকার জগ প্রতীকের পোষ্টার ছিঁড়ে ফেলে। জগ প্রতীকের প্রচার-প্রচারণা চালাতে গেলে বাদশার সমর্থক ও বহিরাগত সন্ত্রাসীরা রফিকের সমর্থকদের বিভিন্নভাবে হুমকি ধামকি দিয়ে আসছে। একটি পক্ষ নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নষ্ট করার পায়তারা করে আসছে। এর আগে, সোমবার ১০ জুন নির্বাচনের প্রতীক বরাদ্দের সময় প্রশাসনের উপস্থিতিতে সামনের সারিতে বসাকে কেন্দ্র দেওয়ান আবুল বাশার বাদশা ও তার সমর্থকরা মেয়র প্রার্থী রফিকুল ইসলাম রফিক ও তার সমর্থকদের উপর হামলা চালায়।

এ ব্যাপারে মেয়র প্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশা বলেন, আমার বিরুদ্ধে সকল অভিযোগ মিথ্যা। আমার লোকজন কারো পোষ্টার ছিঁড়ে নি হয়তো বাতাসে কিছু পোষ্টার পড়ে গেছে।

এ সম্পর্কিত আরও খবর

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker