দেশ সংযোগ

গজারিয়ায় মাধ্যমিক শিক্ষা অফিসে হিসাব রক্ষক জাকির হোসাইন বিদায়ী সংবর্ধনা

গজারিয়ায় মাধ্যমিক শিক্ষা অফিসে হিসাব রক্ষক জাকির হোসাইন বিদায়ী সংবর্ধনা জনসংযোগ

ওসমান গনি,স্টাফ রিপোর্টর

মুন্সিগঞ্জ গজারিয়া উপজেলা আবেগঘন পরিবেশের মধ্য দিয়ে গজারিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসে হিসাব রক্ষক জাকির হোসাইন কে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে গজারিয়া উপজেলা ইউএনও সভা কক্ষে এ উপজেলার সকল মাধ্যমিক বিদ্যালয়, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদায়ী মাধ্যমিক শিক্ষা অফিসে হিসাব রক্ষক জাকির হোসাইন। তিনি দীর্ঘ প্রায় ১৫ বছর ধরে গজারিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসে হিসাব রক্ষক হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন শেষে চাকুরী থেকে অবসর গ্রহণ করেছেন। প্রথামে ফুল ও ক্রেস্ট দিয়ে জাকির হোসাইন কে শুভেচ্ছা জানান শিক্ষকরা। বক্তব্যে তার প্রশংসা করছিলেন অনেকে। একজন সৎ, দক্ষ, যোগ্য ও অভিজ্ঞ জাকির হোসাইনের বিদায়ী সংবর্ধনা মূলত বিষাদে রুপ নেয়। বক্তব্যে অনেকেই তার বর্ণাঢ্য কর্মময় জীবনের প্রশংসা করেছেন।

অনুষ্ঠানে গজারিয়া মাধ্যমিক শিক্ষা অফিসার জাকির হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন মাধ্যমিক বিদ্যালয় প্রধান শিক্ষকরা। গজারিয়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান শিক্ষকরা উপস্থিত ছিলেন অধ্যক্ষ বশির উল্লাহ ,সৈয়দ আহমেদ,কামাল হোসন,মাথা, ভাংগা মহিলা মাদ্রাসায় অধ্যক্ষ মোহাম্মদ আব্দুল আলীম গজারিয়া বেতেনীয়া মাদ্রাসায় অধ্যক্ষ,মাওলানা মুক্তার হোসেন, প্রমুখ।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker