দেশ সংযোগ

রোগীর ভাইকে ডাক্তারের আঘাত ধাক্কা গালমন্দ

রোগীর ভাইকে ডাক্তারের আঘাত ধাক্কা গালমন্দ জনসংযোগ

 

ব্রাহ্মণবাড়িয়ায় ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে রোগীর ভাইকে ফাইল দিয়ে মাথায় আঘাত ও ধাক্কা দিয়ে ওয়ার্ড থেকে বের করে দেয় হাসপাতালে কর্মরত ডাঃ ফয়সাল আল আহসান, উত্তেজিত হয়ে গালমন্দ এবং রোগীর সাথেও খারাপ ব্যবহার করেছেন এমন অভিযোগ উঠেছে । এ বিষয়ে হাসপাতালের তত্ত্বাবধায়ক বরাবর অভিযোগ পত্র দিয়েছে ভোক্তভুগি।

ভোক্তভুগি মেহেদি হাসান জুহায়ের জানান, শুক্রবার রাতে সন্ত্রাসীর হামলার শিকার হয় তার ছোট ফরহাদ । গুরুর্ত্ব আহত অবস্থায় তাকে ব্রাহ্মণবাড়িয়ায় ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় । প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতাল থেকে রিলিজ নিয়ে ভাইকে বাড়ী নিয়ে যায়। কিন্তু শনিবার রাতে তার ভাইয়ের অবস্থার অবনতি হলে রাতে তার ভাইকে আবার হাসপাতালে ভর্তি করা হয় । রবিবার সকালে মেহেদি তার ভাইকে দেখতে যায় হাসপাতালে এর মধ্যে ওয়ার্ডে রোগী দেখতে আসেন ডাঃ ফয়সাল আহসান । ডাক্তার সাহেবের কাছে তার ভাইয়ের বিষয়টি জানান। মারামারি রোগী শোনে ডাক্তার সাহেব উত্তেজিত হয়ে গালমন্দ শুরু করেন এবং ডাক্তারের হাতে থাকা ফাইল দিয়ে তাকে মাথায় আঘাত ও ধাক্কা দিয়ে সার্জারী ওয়ার্ড থেকে বের করে দেন। রোগীর সাথেও খারাপ ব্যবহার করেছেন। ডাক্তারের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য দাবি জানান তিনি ।

অভিযুক্ত ডাক্তারের ডাঃ ফয়সাল আল আহসান সাথে যোগাযোগ করলে তিনি বিষয়টি অস্বীকার করেনি , তিনি জানান অভিযোগ থাকলে অভিযোগ দিতে বলেন, অভিযোগের উত্তর দিবো।

এ বিষয়ে হাসপাতালের তত্ত্বাবধায়কে মঠোফোনে কল এবং হোয়াটসঅ্যাপে কল ,মেসেজ দিয়েও তিনি সারা দেননি ।

জেলা সিভিল সার্জন ডা: মোহাম্মদ একরাম উল্লাহ জানান, এই অভিযোগের বিষয়ে তিনি অবগত নন ,তার বরাবর লিখিত অভিযোগ জমা দিতে।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker