নির্বাচন সংযোগ

মুন্সীগঞ্জে প্রথম জেলা অনলাইন প্রেসক্লাব নির্বাচন; সাংবাদিকদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা

মুন্সীগঞ্জে প্রথম জেলা অনলাইন প্রেসক্লাব নির্বাচন; সাংবাদিকদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা জনসংযোগ

ওসমান গনি,স্টাফ রিপোর্টার

আগামী ২ সেপ্টেম্বর শনিবার মুন্সীগঞ্জ জেলা অনলাইন প্রেসক্লাবের  নির্বাচন। নির্বাচনকে ঘিরে বিরাজ করছে উৎসবমুখর পরিবেশ। আনন্দঘন পরিবেশে জমে উঠেছে প্রার্থীদের প্রচারণা। ইতিমধ্যেই অনলাইন প্রেসক্লাব চত্বর, বঙ্গবন্ধু শেখ মুজিব  প্রধান সড়ক সহ শহরের বিভিন্ন স্থান ছেয়ে গেছে প্রার্থীদের ব্যানার ফেস্টুনে।

প্রার্থীদের প্রচারণায় সকাল থেকে গভীর রাত পর্যন্ত মুখরিত থাকছে অনলাইন প্রেসক্লাব অঙ্গন। অনলাইন প্রেসক্লাবের এ নির্বাচন নিয়ে সাংবাদিক সংগঠন সহ বিভিন্ন স্থানে চলছে আলোচনা।

প্রার্থীরা ভোটারদের কাছে ভোট চাচ্ছেন ও সাংগঠন পরিচালনায় নিজেদের দক্ষতা প্রমানে চেষ্টা করছেন।

নির্বাচনটি এখন প্রশাসনের কর্মকর্তা, রাজনীতিবিদ, সাংস্কৃতিক, সামাজিক ও বিভিন্ন সাংবাদিক সংগঠনের আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে।

আগামী ২ সেপ্টেম্বর মুন্সীগঞ্জ জেলা অনলাইন প্রেসক্লাবের  নির্বাচন অনুষ্ঠিত হবে।এতে মোট ভোটার সংখ্যা ৩৮ জন।

এই নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন “দৈনিক মুন্সীগঞ্জের কাগজ” পত্রিকার জেষ্ঠ প্রতিবেদক ও অনলাইন টেলিভিশন নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি’র প্রকাশক ও উপ-সম্পাদক  জাহাঙ্গীর আলম এবং বাংলা টিভি’র সিরাজদিখান প্রতিনিধি মো. মোস্তফা।

সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন “দৈনিক বাংলাদেশ সমাচার” পত্রিকার জেলা প্রতিনিধি আনিসুর রহমান রলিন ও “দৈনিক আলোকিত প্রতিদিন” পত্রিকার জেলা প্রতিনিধি আবু সাঈদ দেওয়ান সৌরভ।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন, সহ-সভাপতি আব্দুল কাদির খান,যুগ্ম সাধারণ সম্পাদক লিটন মাহমুদ,প্রচার সম্পাদক রায়হান সর্দার, দপ্তর সম্পাদক মোহাম্মদ সালমান হাসান, মহিলা বিষয়ক সম্পাদক রুপা হোসেন ।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker