দেশ সংযোগ

গজারিয়া উপজেলা ৩২ বিশিষ্ট আহবায়ক কৃষক দল ঘোষণা

গজারিয়া উপজেলা ৩২ বিশিষ্ট আহবায়ক কৃষক দল ঘোষণা জনসংযোগ

ওসমান গনি,স্টাফ রিপোর্টার

মুন্সিগঞ্জ গজারিয়া উপজেলা বাংলাদেশ জাতীয়বাদী কৃষক দল আহবায়ক ৩২ বিশিষ্ট কমিটি ঘোষণা,গজারিয়া উপজেলা মোঃ শফিউল্লাহ (রাসেল দেওয়ান) আহবায়ক, মোঃ জামাল হোসেন যুগ্ন আহবায়ক মোঃ হুমায়ন কবির যুগ্ন আহবায়ক মোঃ সালাউদ্দিন যুগ্ন আহবায়ক মোঃ রিপন ফারাজী যুগ্ন আহবায়ক মোঃ সিদ্দিকুর রহমান যুগ্ন আহবায়ক মোঃ মিজানুর রহমান যুগ্ন আহবায়ক মোঃ আবু ইউসুফ ইকবাল খোকন যুগ্ন আহবায়ক মোঃ নাজমুল খান যুগ্ন আহবায়ক মোঃ গোলাম হোসেন যুগ্ন আহবায়ক।

বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দল তারা সর্বক্ষণ রাজপথে লড়াকু সৈনিকের মতন কাজ করে যায় তারা বাংলাদেশ জাতীয়তাবাদী বিএনপির অন্যতম শক্তিশালী দল । অবৈধ সরকার পতনের দাবিতে দ্রব্যমূল উর্দু গতি কারণে এবং দেশনেত্রী খালেদা জিয়াকে মিথ্যা মামলা থেকে প্রত্যাহারের দাবিতে সার্বক্ষণিক কৃষক দল মামলা হামলা শিকার হয়েছে আন্দোলন চালাচ্ছে চালাবে এই প্রত্যাশায় বাংলাদেশের প্রধানমন্ত্রী খালেদা জিয়া গজারিয়া উপজেলা আহ্বায়ক কমিটি ঘোষণা করেছেন ।

আহবায়ক মোঃ ছফি উল্লাহ (রাসেল দেওয়ান) তিনি বলেন বাংলাদেশ জাতীয়বাদী কৃষক দল অত্যন্ত শক্তিশালী দল তারা অবৈধ সরকার পতনের দাবিতে রাজপথে ছিল আছে থাকবে, এবং আমি অত্যন্ত খুশি হয়েছি যে মুন্সিগঞ্জ শাখা গজারিয়া উপজেলায় আমাকে আহবায়ক কমিটি রাখার জন্য ধন্যবাদ দেশনেত্রী খালেদা জিয়াকে।

শুভেচ্ছা জানিয়েছেন মুন্সিগঞ্জ জেলা বিএনপির আহবায়ক সদস্য সচিব ও কেন্দ্রীয় সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক কামরুজ্জামান রতন তিনি বলেন অবৈধ সরকারকে আন্দোলনের মধ্যে দিয়ে বাংলাদেশ জাতিবাদী দলের সকল অঙ্গ সংগঠন নেতা কর্মীদের নিয়ে রাজপথে থাকতে হবে পাশাপাশি তিনি বলেন মুন্সিগঞ্জ শাখা গজারিয়া উপজেলা আহবায়ক কৃষক দলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করা আহ্বান জানিয়েছেন।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker