দেশ সংযোগ

কাঁচপুরে শান্তি সমাবেশ সফল করতে বিশাল মিছিলসহ রঞ্জুর যোগদান

কাঁচপুরে শান্তি সমাবেশ সফল করতে বিশাল মিছিলসহ রঞ্জুর যোগদান জনসংযোগ

রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধি।

বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য,অপরাজনীতি ও দেশ বিরোধী ষরযন্ত্রের বিরুদ্ধে

কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে কাঁচপুরের শান্তি ও উন্নয়ন সমাবেশ সফল করতে বঙ্গবন্ধুর আদর্শের কর্মী ও কায়েত পাড়া ইউনিয়ন ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ কামাল আহমেদ রঞ্জুর কয়েক শত নেতাকর্মী নিয়ে সমাবেশ স্থলে যোগ দেন।

কামাল আহমেদ রঞ্জু বলেন, কাঁচপুরের সমাবেশ হয়েছে স্মরণ কালের সেরা সমাবেশ।কাঁচপুরের শান্তি ও উন্নয়ন সমাবেশে লাখো নেতাকর্মীর জন স্রোত।

তিনি আরো বলেন, কেন্দ্রীয় কর্মসুচি হিসেবে কাঁচপুরের জনসভা দিয়েছেন কেন্দ্রীয় আওয়ামীলীগ। সেজন্য এ সমাবেশের গুরুত্ব আমাদের কাছে অনেক বেশী।

শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি,পাট ও বস্ত্র মন্ত্রী জনাব গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আযম এমপি, জাহাঙ্গীর কবির নানক, নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একে এম শামীম ওসমান,নজরুল ইসলাম বাবু এমপি সহ কেন্দ্রীয় আওয়ামীলীগ জেলা, থানা আওয়ামীলীগের অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।পরি শেষে কামাল আহমেদ রঞ্জু সকলের মাঝে লিফলেট বিতরন ও লিফলেটের মাধ্যমে রূপগঞ্জের সকল উন্নয়নের কথা তুলে ধরেন।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker