দেশ সংযোগ

দেলদুয়ারে জনসমাবেশে “হিমু” সমর্থকদের জনসমুদ্র, মিছিলে স্লোগানে প্রকম্পিত সমাবেশ স্থল

দেলদুয়ারে জনসমাবেশে “হিমু” সমর্থকদের জনসমুদ্র, মিছিলে স্লোগানে প্রকম্পিত সমাবেশ স্থল জনসংযোগ

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের দেলদুয়ারে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে উন্নয়ন ও শান্তি সমাবেশে কয়েক হাজার নেতাকর্মীর অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেল উপজেলার নাল্লাপাড়া এলাকায় বিকেল সারে ৩টা থেকে সারে ৬টা পর্যন্ত প্রায় ৪ঘন্টা ব্যাপী নাগরিক সমাজের আয়োজনে আয়োজিত সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৬ (দেলদুয়ার-নাগরপুর) আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তারেক শামস্ খান হিমু।

তিনি তার বক্তব্যের শুরুতেই তিনি শহীদ শেখ রাসেলের ৬০ তম বার্ষিকীতে “শুভ শুভ শুভদিন, শেখ রাছেলের জন্মদিন” শ্লোগানটি উচ্চারিত করে রাছেলের বিদেহী আত্মার শান্তি কামনা করে। পরে তিনি তার বক্তব্য সমাগত জাতীয় নির্বাচনকে সামনে রেখে বলেন- আজ আওয়ামী লীগ সরকারের উন্নয়নে সমৃদ্ধ বাংলাদেশ। এদেশের উন্নয়ন দেখে স্বাধীনতা বিরোধী শক্তি’র গা-জলছে তৎসঙ্গে ওই সব স্বাধীনতা বিরোধীদের চক্রান্তে বিদেশি অপশক্তি বাংলাদেশকে তাদের স্বার্থে ব্যবহার করতে ব্যর্থ হওয়ায় স্যাংশন দেয়ার মত কোটচাল প্রয়োগ করছে। আর ওদের কোটচালের জবাব ইতিমধ্যেই জননেত্রী শেখ হাসিনা দিয়ে দিয়েছেন। এখন আমরা যারা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ওইসব প্রেতাত্মাদের প্রতিহত করতে ও ঐক্যবদ্ধ হয়ে জাতীয় নির্বাচনের ভোট যুদ্ধে নৌকার বিজয় নিশ্চিত করতে পারলে তবেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি যথাযথ সম্মান প্রদর্শন করা হবে, তবেই সারাদেশব্যাপী শেখ হাসিনার উন্নয়নের মূল্যায়ন ও স্বীকৃতি দেয়া হবে।
হিমু উপস্থিত জনসমাবেশের সকল নেতাকর্মীদের নিয়ে সমস্বরে বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শের নৌকা’কে ভোট যুদ্ধে বিজয়ী করে শেখ হাসিনা’কে উপহার দিব। তার আগ পর্যন্ত আমরা ঘরে ফিরবো না।

“উল্লেখ্য এই নাগরিক জনসমাবেশে তারেক শামস্ খান হিমু’র পক্ষের নেতাকর্মীদের উপস্থিতিতে এক বিশাল জনসমুদ্রে পরিণত হয়, মিছিল আর স্লোগানে প্রকল্পিত হয় সমাবেশ স্থল। সাধারণ মানুষের প্রতিক্রিয়া দেলদুয়ার নাগরপুরে হিমু’র মত যোগ্য নেতৃত্ব চাই, হিমুর কোন বিকল্প নাই ”

এ জনসমাবেশে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন, সাবেক প্রতিমন্ত্রী এড. তারানা হালিম। নাগরপুর উপজেলা আ’লীগ সভাপতি মোহাম্মদ জাকিরুল ইসলাম উইলিয়াম্, বাংলাদেশ আওয়ামী কৃষকলীগের সাবেক সহ-সভাপতি কাজী আনিসুর রহমান বুলবুল, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ডাক্তার আব্দুস সালাম প্রামানিক, টাঙ্গাইল জেলা আ’লীগ সহ-সভাপতি ইনসাফ আলী ওসমানী, দেলদুয়ার উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব লায়ন এম শিবলী সাদিক, জেলা আ’লীগ সদস্য মঈন সিদ্দিকী, নাগরপুর উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক এম কুদরত আলী, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক কনক রন্ঞ্জন, উপজেলা প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ রুহুল আমিন খান, দেলদুয়ার উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, যুবলীগ নেতা জামিলুর রহমান বাবু প্রমূখ।

ওই জনসমাবেশে সভাপতিত্ব করেন, মোঃ খোরশেদ আলী মোল্লা সভাপতি নাল্লাপাড়া বাজার বণিক সমিতির সভাপতি। সঞ্চালনায় ছিলেন টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য, প্যানেল চেয়ারম্যান ও দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক মোঃ মোশারফ হোসেন মোর্শেদ।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker