দেশ সংযোগ

অগ্নিকাণ্ডে গৃহহীন পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও

অগ্নিকাণ্ডে গৃহহীন পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও জনসংযোগ

মোঃ রয়িসুল সরকার রোমন, স্টাফ রিপোর্টার:

লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়নের পশ্চিম চন্ডিমারী এলাকায় গতকাল রবিবার আনুমানিক রাত ৭:৩০ মিনিটে বিদ্যুৎতের লাইনের আগুন লেগে মোঃ মতলেব আলী (বাউড়া) এর বাড়িতে ৩ টি ঘর ও গবাদিপশু সহ সমস্ত কিছু পুড়ে ছাই হয়ে যায়। বিষয়টি লালমনিরহাট জেলা প্রশাসক মোহাম্মদ উল্যাহ ও আদিতমারী উপজেলা প্রশাসক  জিআর সারোয়ার কে অবগত করেন সাংবাদিক মোঃ রয়িসুল সরকার রোমন। সঙ্গে সঙ্গে জেলা প্রশাসক মোহাম্মদ উল্যাহ উপজেলা প্রশাসক জিআর সারোয়ার এর মাধ্যমে ইমারজেন্সি খাদ্য সামগ্রী ও কিছু বস্ত্র পরিবারের মাঝে বিতরণ করেন। পরবর্তীতে ঘর নির্মাণের টিন সহ অন্যান্য সামগ্রী দেয়ার প্রতিশ্রুতি দেন।

মহিষখোচা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোসাদ্দেক হোসেন চৌধুরী বলেন, অসহায় প্রতিবন্ধী এই পরিবারটির ঘর-বাড়ি ও গবাদিপশু সহ সবকিছু গতকাল রাতে বিদ্যুৎতের আগুনে পুড়ে ছাই হয়ে যায়। তাদের এখন থাকার জায়গা নেই। জেলা প্রশাসক মহোদয় ও উপজেলা নির্বাহী অফিসার মহোদয় এর কাছে আমার অনুরোধ টিন ও নগদ টাকা যেনো দ্রুত প্রধান করেন।

আদিতমারী উপজেলা নির্বাহী অফিসার জিআর সারোয়ার বলেন, সাংবাদিক মোঃ রয়িসুল সরকার রোমন এর মাধ্যমে অগ্নিকাণ্ড ঘটনা জানতে পেরেছি। অগ্নিকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শুকনো খাবারসহ কিছু বস্ত্র দিয়েছি। জেলা প্রশাসক মহোদয় এর সাথে কথা বলে ক্ষতিগ্রস্ত পরিবারের ঘর নির্মানের সহযোগিতার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker