দেশ সংযোগ

রংপুরে বিএনপির দলীয় কার্যালয়ের পিছন থেকে ৯ টি পেট্রোল বোমা উদ্ধার

রংপুরে বিএনপির দলীয় কার্যালয়ের পিছন থেকে ৯ টি পেট্রোল বোমা উদ্ধার জনসংযোগ

রিয়াজুল হক সাগর,রংপুর প্রতিনিধি:

রংপুর নগরীর গ্রাণ্ড হোটেলস্থ বিএনপির দলীয় কার্যালয়ের পিছনে থেকে ৯ পেট্রোল বোমা উদ্ধার করেছে রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানা পুলিশ। রোববার (২৯ অক্টোবর) দুপুর ১টা ২০ মিনিটের দিকে এ পেট্রোল বোমা উদ্ধার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহফুজুর রহমান। তিনি জানান, সকালে বিএনপির ২৫/৩০ জন নেতা-কর্মী দলীয় কার্যালয়ের সামনে জড়ো হয়ে বিক্ষোভ এবং নাশকতার প্রস্তুতি নিচ্ছিলেন। পুলিশ তাদের সরে যেতে বললে তারা মারমুখী হয়ে ওঠে এবং পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ করে।

 

এসময় মহানগর বিএনপির আহবায়ক সামসুজ্জামান সামু ও সদস্য সচিব অ্যাডভোকেট মাহফুজ উন নবী ডন এবং জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক ফজলে রাব্বী বাবুকে আটক করা হয়। এরপর দলীয় কার্যালয়ের ভেতরে তল্লাশি চালিয়ে ইটপাটকেল উদ্ধার করে পুলিশ। পরবর্তিতে কার্যালয়ের আশে পাশে তল্লাশি চালিয়ে কার্যালয়ের পিছনে থেকে ৯টি পেট্রোল বোমা উদ্ধার করা হয়।

 

রংপুর মেট্রোপলিটন কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান বলেন, পেট্রোল বোমাগুলো নাশকতার উদ্দেশ্যে নিয়ে আসা হয়েছিল। আমরা অধিকতরভাবে বিষয়গুলো খতিয়ে দেখছি। সেই সঙ্গে আমরা সতর্ক অবস্থানে রয়েছি। যে কোনো ধরনের নাশকতা ঠেকাতে প্রস্তুত রয়েছে পুলিশ।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker