হরতাল

হরতালের প্রভাব নেই বাগেরহাট-মোংলায়

হরতালের প্রভাব নেই বাগেরহাট-মোংলায় জনসংযোগ

বাগেরহাট প্রতিনিধিঃ

বিএনপি জামায়াতের ডাকা সকাল সন্ধ্যা হরতালের তেমন কোনো প্রভাব পড়েনি বাগেরহাটে ও মোংলা বন্দরে। রবিবার সকাল ৬টা থেকে শুরু হওয়া এ হরতালে এখন পর্যন্ত জেলার কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

 

স্বাভাবিক রয়েছে দেশের দ্বিতীয় সমুদ্র বন্দর মংলা বন্দরে পণ্য বোঝাই ও খালাস কাজ। মংলা ইপিজেড ও শিল্পাঞ্চলে উৎপাদন চলছে স্বাভবিক গতিতে। মোংলা বন্দর কর্তৃপক্ষের সহকারী জনসংযোগ কর্মকর্তা মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, অন্যান্য দিনের মতো বন্দরের সব কার্যক্রম স্বাভাবিক রয়েছে।

 

এদিকে, নিরুত্তাপ হরতালে আগের মতোই জেলা ও উপজেলা শহরগুলেতে চলছে রিকশা, ভ্যান ও অটোরিকশা। খোলা রয়েছে ব্যাংক-বীমা, অফিস-আদলত ও শিক্ষা প্রতিষ্ঠান। তবে বাগেরহাট থেকে ছেড়ে যায়নি দুরপাল্লার কোনো পরিবহন। সকাল থেকে বাগেরহাট-খুলনা-বরিশাল-বেনাপোল রুটে বাস চলাচল ন্বাভাবিক ছিল।

 

এছাড়া আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কড়া নিরাপত্তার কারণে বাগেরহাটের কোথাও হরতালের সমর্থনে জামায়াত-শিবিরের কোনো পিকেটিং লক্ষ্য করা যায়নি।

 

নাশকতা এড়াতে প্রধান প্রধান সড়কসহ গুরুত্বপূর্ণ এলাকায় পুলিশ ও আইন-শৃঙ্খলা বাহিনীকে ব্যাপক সতর্কাবস্থায় দেখা গেছে। বিশেষ করে জামায়াত অধ্যুষিত এলাকায় বেশি নিরাপত্তা গ্রহণ করেছেন আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

 

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান সমন্বায়ক বাবুল আক্তার বলেন, হরতালে যেকোনো সহিংসতা এড়াতে সতর্কাবস্থায় রয়েছেন আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker