হরতাল

অবরোধের দ্বিতীয় দিনে গাইবান্ধায় স্বাভাবিক ছিলো ট্রেন চলাচল : বাস চলাচল বন্ধ

অবরোধের দ্বিতীয় দিনে গাইবান্ধায় স্বাভাবিক ছিলো ট্রেন চলাচল : বাস চলাচল বন্ধ জনসংযোগ

গাইবান্ধা প্রতিনিধি

বিএনপি জামায়াতের ডাকা তিন দিনের অবরোধ কর্মসুচীর দ্বিতীয় দিনে গাইবান্ধায় ট্রেন চলাচল করেছে স্বাভাবিক ভাবে। উত্তরাঞ্চল ও ঢাকা থেকে থেকে আগত সব গুলো ট্রেন গাইবান্ধা রেলষ্টেশন ছেড়ে গেছে। তবে গাইবান্ধা থেকে লোকাল ও দুরপাল্লার সকল ধরনের বাস ট্রাক চলাচল বন্ধ ছিলো। শহরের বিশেষ বিশেষ স্থানে ও ঢাকা রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ ও পলাশবাড়িতে বিশেষ পুলিশ ব্যবস্থা বসানো হয়েছে। তবে মহাসড়ে কোন যানবাহন চলাচল করতে দেখা যায়নি। অন্য দিকে সরকারের পদত্যাগের এক দফা দাবিতে গোবিন্দগঞ্জে বিএনপির অবরোধের সমর্থনে গোবিন্দগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১নভেম্বর) ২০২৩ সরকারের পদত্যাগসহ গণতন্ত্র পুনপ্রতিষ্ঠার একদফা দাবিতে বিএনপির ডাকা ৭২ ঘন্টার অবরোধের দ্বিতীয় দিন সকালে গোবিন্দগঞ্জ উপজেলা,ও পৌর বিএনপি এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অবরোধের সমর্থনে দক্ষিণ বাসষ্টান হানিফ কাউন্টারের সামনে ঢাকা- রংপুর মহাসড়কে গোবিন্দগঞ্জ উপজেলা বিএনপি’র আহবায়ক ফারুক আহমেদের নেতৃত্বে শান্তিপূর্ণ ভাবে মিছিল করে।

মিছিলে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম, গাইবান্ধা জেলা বিএনপির সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান ফারুক কবির আহম্মদ,গোবিন্দগঞ্জ পৌর বিএনপি’র আহবায়ক রবিউল কবির মনু, সদস্য সচিব আবু জাফর লেলিন সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker