হরতাল

রূপগঞ্জে সড়কে অগ্নিসংযোগ গাড়ি ভাংচুর করে বিএনপির অবরোধ

রূপগঞ্জে সড়কে অগ্নিসংযোগ গাড়ি ভাংচুর করে বিএনপির অবরোধ জনসংযোগ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

এক দফা এক দাবিতে বিএনপি জামাতের ডাকা টানা তিন দিন অবরোধের দ্বিতীয় দিনে উপজেলার বিভিন্ন এলাকায় সড়ক অগ্নিসংযোগ ও গাড়ি ভাংচুর করেছে বিএনপির সমর্থকরা। গতকাল ১ নভেম্বর বুধবার সকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জের উপশহরে অগ্নিসংযোগ করে সড়ক অবরোধ করে। এদিকে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের আধুরিয়া এলাকায় (ঢাকা সিলেট) মহাসড়কে বিএনপি সমর্থকরা সুন্দরবন কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ডভ্যান ভাংচুর করতে দেখা যায়। পরে রূপগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গত ৩১ অক্টোবর অবরোধের প্রথম দিনে পূর্বাচল উপশহর এলাকার ৩০০ ফুট সড়ক অবরোধ করে টায়ারে আগুন জ্বালিয়ে গাড়ি ভাঙচুর করেছে ছাত্রদল ও যুবদলের নেতাকর্মীরা। এবং তারা দফায় দফায় বিক্ষোভ মিছিল ও এক দফা এক দাবিতে সরকার বিরোধী স্লোগান দেন। এসময় বিএনপি সমর্থকরা বেশ কয়েকটি গাড়ি ভাংচুর করে এবং কয়েকটি ককটেল বিস্ফোরিত করেন।

বিএনপি জামাতের অবরোধের নামে নাশকতা প্রতিহত করতে উপজেলার ভুলতা, গোলাকান্দাইল, বরপা, তারাবো বিশ্ব রোড, কাঞ্চনসহ বিভিন্ন এলাকায় আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছে। পাশাপাশি রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা বিভিন্ন স্থানে শান্তি সমাবেশ করতে দেখা গিয়েছে।

উল্লেখ্য, গত ২৮ অক্টোবরে বিএনপির মহাসমাবেশ, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ নেতাকর্মীদের গ্রেপ্তার এবং তত্বাবধায়ক সরকারের এক দফা দাবিতে ৩১ অক্টোবর এবং ১ ও ২ নভেম্বর দেশব্যাপী অবরোধ কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে বিএনপি। সেই সঙ্গে জামায়াতে ইসলামী, গণতন্ত্র মঞ্চ, ১২ দলীয় জোট, জাতীয়তাবাদী সমমনা জোট, এলডিপি, এবি পার্টি সহ কয়েকটি দল ও জোট অবরোধ কর্মসূচি ঘোষণা ও সমর্থন করেছে।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker