শিক্ষা সংযোগ

বগুড়া মহাস্থানে দি-ব্রিলিয়্যান্ট এসোসিয়েশের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

বগুড়া মহাস্থানে দি-ব্রিলিয়্যান্ট এসোসিয়েশের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত জনসংযোগ

মোঃ জান্নাতুল নাঈম,বগুড়া শিবগঞ্জ প্রতিনিধিঃ

 

বগুড়ার শিবগঞ্জের মহাস্থান উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বগুড়া জেলার সকল উপজেলার ন্যায় দি-ব্রিলিয়্যান্ট এসোসিয়েশনের বৃত্তি পরিক্ষা অনুষ্ঠিত হয়েছে।

 

২৫ নভেম্বর (শনিবার) বগুড়ার শিবগঞ্জের মহাস্থান উচ্চ বিদ্যালয় দি- ব্রিলিয়্যান্ট এসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা সুষ্ঠ ও শান্তুিপূর্ন ভাবে অনুষ্ঠিত হয়েছে। পরীক্ষা চলাকালীন সময়ে মহাস্থান কেন্দ্রে হল পরিদর্শন করেন দি-ব্রিলিয়্যান্ট এসোসিয়েশনের মহা পরিচালক মোঃ রোকনুজ্জামান।

তিনি বলেন,দি-ব্রিলিয়্যান্ট এসোসিয়েশন একটি মেধা বিকাশের সেবা মুলক প্রতিষ্ঠান। আমরা প্রতি বছর ছাত্রদের মেধা বিকাশ, মানব সেবায় উৎসাহদান, চারিত্রিক মাধুর্যের সৃষ্টি, মৌলিক মানবীয় গুণাবলি অর্জন সহ জীবন জগতের স্রষ্টার প্রতি অনুগত্যশীল সমাজ ও রাষ্ট্রের জন্য যোগ্য ও আদর্শ নাগরিক তৈরিতে কাজ করে যাচ্ছি। তিনি আরো জানান, গত ২০০২ সাল থেকে এ বৃত্তি পরীক্ষা চলমান রয়েছে যা আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে। এসময় উক্ত কেন্দ্রে উপস্থিত ছিলেন পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ শাহ আলম, কেন্দ্র সচিব মহাস্থান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নুরুল ইসলাম বিএসসি,সহকারী কেন্দ্র সচিব প্রভাষক হেলাল উদ্দিন, দি-বিলিয়েন্ট এসোসিশনের পরিচালক সাইয়্যেদ কুতুব সাব্বির,সদস্য সচিব, মোহসিনুল হাসান রিফাত।এসময় আরও উপস্থিত ছিলেন সংস্হাটির সাবেক

মহাপরিচালক এ্যাডঃ নুরুল ইসলাম আকন্দ, আব্দুল হালিম, এ্যাডঃ সাইফুল ইসলাম, মিজানুর রহমান, জাকিরুল ইসলাম, সাজেদুর রহমান জুয়েল, দি-স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর মহা পরিচালক – রাকিব ইসলাম,দ্যা ব্রিলিয়ান্ট ফাউন্ডেশনের মহা পরিচালক – আবু সাঈদ, সংস্থার উপদেষ্টা – সাইফুল ইসলাম ও রাকিবুল ইসলামসহ প্রমূখ।

দু’টি কেন্দ্রে মোট ৫২০ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করে এবং সকাল ১০ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ন ভাবে পরীক্ষা অনুষ্ঠিত হয়ে।

কেন্দ্র সচিব মহাস্হান উচ্ছ বিদ্যালয়ের প্রাধান শিক্ষক নূরুল ইসলাম বলেন, কেন্দ্র শান্তি -শৃঙ্খলা ও সুষ্ঠু ভাবে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker