দেশ সংযোগসাহিত্য সংযোগ

নোবিপ্রবি ডিবেটিং সোসাইটি ‘র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

নোবিপ্রবি ডিবেটিং সোসাইটি 'র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন জনসংযোগ

নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন এবং ফ্রেশার্স লীগ ১.১ এর ফলাফল ঘোষাণা করা হয়। এ উপলক্ষে মঙ্গলবার (২৮ নভেম্বর) বিকেলে নোবিপ্রবি’র সার্জেন্ট রুমি ভবনে আলোচনা সভা ও প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো: দিদারুল আলম।
বিশেষ অতিথি হিসেবে কোষাধ‍্যক্ষ অধ্যাপক ড. নেওয়াজ বাহাদুর, বিশেষ অতিথি হিসেবে ছাত্র পরামর্শ ও নির্দেশনার পরিচালক অধ্যাপক বিপ্লব মল্লিক এবং প্রক্টর ড. মো. আনিসুজ্জামান রিমন উপস্থিত ছিলেন।


সম্প্রতি নবীন বিতর্কিকদের নিয়ে আয়োজিত ফ্রেশার্স লীগ ১.১ এর ফলাফল ঘোষানা করেন সংগঠনের সভাপতি নাজমুল হাসান।
বিগত মঙ্গলবার (১৪নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের একটি অডিটোরিয়ামে প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়। ব্যবসায় প্রশাসন বিভাগের টিম অক্ষিকূট , ফার্মেসি বিভাগের টিম স্টার্লিং কে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে তারা।


এরপর অনুষ্ঠানে প্রধান অতিথির বলেন, নোবিপ্রবির সুনাম বৃদ্ধি জন্য কাজ করে যাচ্ছে নোবিপ্রবি ডিবেটিং সোসাইটি। তাদের কার্যক্রম শুধু ক্যাম্পাসেই নয়, প্রশংসা কুড়াচ্ছে সারাদেশের। মেধা বিকাশের জন্য পড়াশোনার পাশাপাশি এইধরনের সংগঠনের সঙ্গে যুক্ত থাকার প্রয়োজনীয়তা অনেক বেশি। জেইউডিও কর্তৃক আয়োজিত বিতর্ক উৎসবে চ্যাম্পিয়ন হওয়ায় অভিনন্দন জানান নোবিপ্রবি উপাচার্য।

অনুষ্ঠানের বিশেষ অতিথির বক্তব্যে কোষাধ্যক্ষ ড.মো. নেওযাজ বাহাদুর বলেন, নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির জন্য প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করার কথা জানান।

ডিবেটিং সোসাইটির সভাপতি নাজমুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সাজ্জাদুল ইসলাম গৌরব, সায়মা ইসলাম চৌধুরী।

সংগঠনটি শিক্ষার্থীদের জাতীয় পর্যায়ে বিতর্ক প্রতিযোগিতা, সরকারি ও বেসরকারি টিভি চ্যানেলে আয়োজিত বির্তক প্রতিযোগিতাসহ দেশের সমসাময়িক নানান বিষয়ে মতামত ও যুক্তি প্রদানের মধ্য দিয়ে সেরা তার্কিক এবং মেধাবী ও আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে কাজ করে যাচ্ছে।

উল্লেখ্য, ২০০৭ সালে প্রতিষ্ঠার পর থেকেই বিশ্ববিদ্যালয়ে বিতর্কচর্চা, বিতর্ক আয়োজনের মাধ্যমে যুক্তিবাদী এবং মননশীল সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করে যাচ্ছে এরই ধারাবাহিকতায় এবারের ফেশার্স লীগ ১.১ এছাড়াও বিশ্ববিদ্যালয় পর্যায়ে এশিয়ান সংসদীয় ও বারোয়ারী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker