দেশ সংযোগ

দেলদুয়ার উপজেলায় আ’লীগের প্রথম নির্বাচনী অফিস উদ্বোধন

দেলদুয়ার উপজেলায় আ'লীগের প্রথম নির্বাচনী অফিস উদ্বোধন জনসংযোগ

মো. মনির হাসান, দেলদুয়ার (টাঙ্গাইল) প্রতিনিধি:

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার ডুবাইল ইউনিয়ন ডুবাইল ১নং ওয়ার্ডের আওয়ামী লীগের দলীয় কার্যালয়কে আনুষ্ঠানিক ভাবে নির্বাচনী অফিস হিসেবে উদ্বোধন করা হয়েছে।

 

১ ডিসেম্বর (শুক্রবার) বিকেল সারে ৪টার দিকে উপজেলার ডুবাইল ইউনিয়নের ১নং ওয়ার্ড ডুবাইল চৌরাস্তায় উপজেলার প্রথম নির্বাচনী অফিস উদ্বোধন করেন টাঙ্গাইল- ৬, (দেলদুয়ার- নাগরপুর) সংসদীয় আসনের সংসদ সদস্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রাপ্ত নেতা আলহাজ্ব আহসানুল ইসলাম (টিটু)।

 

নির্বাচনী অফিস উদ্বোধনের পর নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও আলোচনা সভায় মিলিত হয়। এ মতবিনিময় ও আলোচনা সভা ১নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মোঃ মোশারফ হোসেন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ শাহ আলম মিয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আলহাজ্ব আহসানুল ইসলাম টিটু। তিনি সমাগত জাতীয় নির্বাচনকে সামনে রেখে নেতাকর্মীদের উদ্দেশ্যে দিকদর্শন মূলক আলোচনা ও মতবিনিময় করেন।

 

এ সময় বক্তব্য রাখেন, দেলদুয়ার উপজেলা পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাহমুদুল হাসান মারুফ, দেলদুয়ার উপজেলা আ’লীগের সভাপতি মোহাম্মদ ফজলুল হক, ডুবাইল ইউনিয়ন আ’লীগের সভাপতি আব্দুল মান্নান ভূঁইয়া।

 

উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি এস প্রতাপ মুকুল, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এহসানুল হক সুমন, উপজেলা আ’লীগের সহ-সম্পাদক ও দেলদুয়ার সদর ইউপি চেয়ারম্যান মো. মাসুদ খান, উপজেলা আওয়ামী লীগ সহ সম্পাদক ও ডুবাইল ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ইলিয়াস মিয়া প্রমূখ।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker