দেশ সংযোগ

কালিগঞ্জে মাথায় টুপি দিয়ে বাড়িতে ‘দেহ ব্যবসা’ 

কালিগঞ্জে মাথায় টুপি দিয়ে বাড়িতে ‘দেহ ব্যবসা’  জনসংযোগ

মোঃ রয়িসুল সরকার রোমন, স্টাফ রিপোর্টার:

 

৭০ বছরের বৃদ্ধ সফিকুল হাসান খোকন। এক সময়ে ওষুধ দোকান করতেন। কিন্তু তার ছিল জুয়া খেলা নেশা। এই জুয়ার নেশায় জমি-জামা যা ছিল সব শেষ করেন তিনি। পরে নিজ বাড়িতে শুরু করেন ‘দেহ ব্যবসা’। এসবের কারণে স্ত্রী অভিমান করে তাকে ছেড়ে চলে যান। তবুও এই ‘দেহ ব্যবসা’ পরিবর্তন করেননি তিনি। খোকনের এক মেয়ে ও তার ছেলেও রয়েছেন। তারা রাজধানী শহরে বড় পদে চাকুরী করছেন। ‘দেহ ব্যবসা’ কারণে কয়েকবার পুলিশের হাতে আটক হোন। পুলিশ ও এলাকাবাসী হাত থেকে রক্ষা পেতে শুরু করেন নামাজ। মাথায় টুপি দিয়ে ঘোরাফেরা করেন। কিন্তু বাসায় ‘দেহ ব্যবসা’ বন্ধ করেনি।

 

বলছি লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার বাজারের পাশে সফিকুল ইসলামের কথা। গতকাল আবারো অনৈতিক কর্মকাÐের কাজে জড়িত থাকার অভিযোগে বাড়ি মালিক সফিকুল হাসান খোকন (৭০)কে ১ মাসের কারাদÐ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল বৃহস্পতিবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জহির ইমাম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। আর আগে অসামাজিক কাজে থাকা বেশ কিছু আলামত জব্দ করেছেন তিনি।

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন থেকে খোকনের বাড়িতে প্রায়ই অসামাজিক কর্মকাণ্ড হয়। এ অভিযোগে কয়েকবার পুলিশের হাতে আটক হলেও এই অনৈতিক কর্মকাÐ তিনি ছেড়ে দেননি। এমনকি এই এলাকার অল্প বয়সের মেয়ের পরিবারকে জিম্মি করে তরুণীদের তার বাড়ি নিয়ে দেহ ব্যবসা করায়। বৃহস্পতিবার সকাল থেকে বেশকয়েকজন তার বাড়িতে প্রবেশ করার বিষয়টি দেখতে পেয়ে উপজেলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জহির ইমামকে খবর দেয়। পরে কালীগঞ্জ থানার পুলিশকে নিয়ে খোকনের বাড়িতে অভিযান পরিচালনা করলে অল্প বয়েসের এক তরুণীসহ বাড়ির মালিককে আটক করেন। ওই সময় অনৈতিক কর্মকাণ্ডে থাকা অবস্থায় এক যুবক দেয়াল টপকে পালিয়ে যায়। এসময় অসামাজিক কাজে থাকা বেশ কিছু আলামত জব্দ করেছেন পুলিশ।

 

কালীগঞ্জ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জহির ইমাম ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, দীর্ঘদিন থেকে তিনি এই কাজ করে আসছেন। এমন তথ্যের ভিত্তিতে ওই বাড়িতে অভিযান পরিচালনা করা হয়েছে। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ১ মাসের কারাদণ্ড প্রদান করা হয়।

 

কালীগঞ্জ থানার ওসি ইমতিয়াজ কবির বলেন, তাকে লালমনিরহাট আদালতের মাধ্যমে বিকেলে জেলা হাজতে পাঠানো হবে।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker