দেশ সংযোগ

আদিতমারীতে নবাগত ইউএনও’র সাথে আদিতমারী প্রেস ক্লাবের সাংবাদিকদের মতবিনিময়

আদিতমারীতে নবাগত ইউএনও’র সাথে আদিতমারী প্রেস ক্লাবের সাংবাদিকদের মতবিনিময় জনসংযোগ

মোঃ রয়িসুল সরকার রোমন,স্টাফ রিপোর্টার:

 

লালমনিরহাট আদিতমারী উপজেলার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নূর-ই-আলম সিদ্দিকীর সাথে আদিতমারী উপজেলার প্রেস ক্লাবের বিভিন্ন পত্রিকায় কর্মরত সাংবাদিকদের সাথে গতকাল সোমবার ইএনও’র দপ্তরে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

এ সময় নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নূরে-ই-আলম সিদ্দিকী বলেন, সাংবাদিক হল আমাদের চোখ,বাল্যবিয়ে ও মাদকমুক্ত উপজেলা গঠন, শিক্ষার সার্বিক মান উন্নয়ন এবং অবাধ ও সুষ্টভাবে সংসদ নির্বাচন করতে সাংবাদিকসহ সবার সহযোগিতা কামনা করেন। পাশাপাশি উপজেলা চত্বরে শিশুদের বিনোদনের জন্য একটি পার্ক করার পরিকল্পনা গ্রহন করবেন।

 

এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মফিজুল ইসলাম,আদিতমারী প্রেসক্লাবের সভাপতি ফরহাদ আলম সুমন, আদিতমারী প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও ইত্তেফাকের প্রতিনিধি সুলতান হোসেন,যুগ্ন সাধারন সম্পাদক ও বাংলা নিউজ ২৪ এর জেলা প্রতিনিধি খোরশেদ আলম সাগর,প্রচার সম্পাদক ও দৈনিক খোলা কাগজের প্রতিনিধি রেজাউল করিম রাজ্জাক,এখন টিভির জেলা প্রতিনিধি মাহফুজুল ইসলাম বকুল,ভোরের ডাকের প্রতিনিধি মুরশিদ আলম মুরাদ, আদিতমারী প্রেস ক্লাবের নির্বাহী সদস্য ও দৈনিক দেশবাংলা এর প্রতিনিধি মোঃ রয়িসুল সরকার রোমন প্রমূখ মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন।

 

উল্লখ্য, নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নূরে-ই-আলম গত ১২ ডিসেম্বর আদিতমারীতে যোগদান করেন। এরপূর্বে তিনি নীলফামারী জেলার জলঢাকা উপজেলায় দায়িত্বরত ছিলেন।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker