নির্বাচন সংযোগজাতীয় নির্বাচন ২০২৪

লংগদুতে নৌকার প্রচারণায় দীপংকর তালুকদার

লংগদুতে নৌকার প্রচারণায় দীপংকর তালুকদার জনসংযোগ

আরিফুল ইসলাম সিকদার,রাঙ্গামাটি প্রতিনিধি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাঙামাটির লংগদু উপজেলার বিভিন্ন ইউনিয়নে নির্বাচনী মতবিনিময় সভা, উঠান বৈঠক ও গণসংযোগ করছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী দীপংকর তালুকদার।

 

গণসংযোগেকালে তিনি পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তির পর পাহাড়ে যেসব উন্নয়ন হয়েছে, সেসব উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চান। এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী পার্বত্য চট্টগ্রামের প্রতি আন্তরিক। যার ফলে গত ১৫ বছরে রাঙামাটিতে শিক্ষা, স্বাস্থ্য, চিকিৎসা, যোগাযোগ, আর্থ-সামাজিক উন্নয়ন ও অবকাঠামোসহ প্রত্যেকটি সেক্টরে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে।

 

বুধবার (২৭ ডিসেম্বর) লংগদু উপজেলা সদর, ভাসাইন্যা আদাম, বগাছত্তর,গুলশাখালি, মাইনীসহ বিভীন্ন ইউনিয়নে নৌকার পক্ষে গণসংযোগ ও প্রচারনাকালে তিনি এসব কথা বলেন।

 

তিনি বলেন, আজকে নির্বাচন নিয়ে জনগণের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা তৈরি হয়েছে। আগামী ৭ই জানুয়ারি ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নির্বাচন অনুষ্ঠিত হবে, সারা দেশের মতো রাঙামাটি আসনেও হাজার হাজার, লক্ষ লক্ষ মানুষ নিয়ে আমরা সবাই ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেবো।

 

দীপংকর তালুকদার আওয়ামী লীগ সরকার ও পার্বত্য জেলা রাঙামাটির বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন এবং আগামী ৭জানুয়ারী নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।

 

এসময় গণসংযোগ ও মতবিনিময় সভায় রাঙামাটি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসাই প্রু চৌধুরী ,জেলা আওয়ামী লীগের হাবিবুর রহমান, শাওয়াল উদ্দিন,আসিস কুমার নব চাকমা,ওয়াশিংটন চাকমা,রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য মো আব্দুর রহিম,আসমা বেগম,জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজা বেগম চিনু, রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর জব্বার সুজন,লংগদু উপজেলা চেয়ারম্যান বারেক সরকার, লংগদু উপজেলা আওয়ামী লীগের মো সেলিম, বাবু দাশ,চান মিয়া,,মো ফয়েজ,সুবাস চন্দ্র দাশসহ বিভিন্ন ইউনিয়নের নৌকা প্রতিকে নির্বাচিত ইউপি চেয়ারম্যান, সহযোগী ও অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker