আটক

কাউনিয়ায় র‍্যাব পরিচয় দিয়ে টাকা দাবী : ভূয়া দুই র‍্যাব সদস্য আটক

কাউনিয়ায় র‍্যাব পরিচয় দিয়ে টাকা দাবী : ভূয়া দুই র‍্যাব সদস্য আটক জনসংযোগ

কাউনিয়া (রংপুর)প্রতিনিধি

কাউনিয়ায় র‍্যাব পরিচয় দিয়ে দুই ইউনিয়ন চেয়ারম্যান ও মেম্বারদের নিকট ফোন করে টাকা দাবী করায় র‍্যাবের দুই ভূয়া সদস্য কে বুধবার রাতে আটক করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‍্যাব রংপুর -১৩

রংপুর র‍্যাব-১৩ ও বালাপাড়া ইউপি চেয়ারম্যান মোঃ আনছার আলী জানান র‍্যাবের কর্মকর্তা ও কনস্টেবল পরিচয় দিয়ে লালমনিরহাটের কালিগঞ্জ উপজেলার সুন্দহরি গ্রামের বাবলু মিয়ার পুত্র মোঃ আবু সাঈদ (৩৫) ও রংপুর জেলার কোতোয়ালি থানার ইসলামপুর হনুমানতলা এলাকার বাসিন্দা আব্দুল হালিমের পুত্র সাজেদুল ইসলাম সৌরভ (৩২) র‍্যাবের সদস্য পরিচয় দিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট বন্ধ কারী ও নাশকতামূলক কাজে জড়িতদের চিহ্নিত করা এবং তাদের গ্রেফতার করার কাজে নিয়োজিত থাকার কথা বলে প্রথমে কাউনিয়া উপজেলার শহীদবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হান্নানের নিকট প্রায় ৮ হাজার টাকা গ্রহন করে এবং একই উপজেলার বালাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বালাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আনছার আলী সহ তার ইউনিয়নের একাধিক মেম্বারের নিকট ৫শ’ থেকে ২ হাজার পর্যন্ত টাকা গ্রহন করে এবং আরো মোটা অংকের টাকা দাবী করে।

এ বিষয়ে বালাপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আনছার আলীর সন্দেহ হলে তিনি বুধবার রাত সাড়ে নয়টার দিকে কৌশলে র‍্যাবের ওই ভূয়া কর্মকর্তা ও কনস্টেবল কে তার অফিসে ডেকে এনে বসিয়ে রেখে রংপুর র‍্যাব-১৩ অফিসে ফোনে বিষয় টি জানান।

রাত ১২টার দিকে রংপুর র‍্যাব-১৩ এর সিও আরাফাত হোসেন র‍্যাবের বেশ কিছু সদস্য সহ এসে তাদের গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের জন্য রংপুর র‍্যাব অফিস নিয়ে যায়। আটকের সময় তাদের কাছে বাটন মোবাইল ফোন ১ টি,স্মাট মোবাইল ফোন ১টি,নগদ ৩৫শ’ টাকা,পাওয়ার ব্যাংক ১টি,মনোগ্রাম সহ র‍্যাবের প্যাড ১টি,র‍্যাব নেম প্লেট ১টি,র‍্যাব সিল ১টি,পুলিশের আইডি কার্ড ১ টি, র‍্যাবের আইডি কার্ড ১ টি,ইয়ার ফোন ১টি,র‍্যাব ছবি ২টি,র‍্যাব সিসি ২ পাতা,র‍্যাব গেঞ্জি ১ টি তাদের কাছে পাওয়া গেছে। উল্লেখ যে আবু সাঈদ ইতিপূর্বে পুলিশে কর্মরত ছিল। নানা অপকর্মের কারণে সে চাকরি চ্যুত হয়েছে।

কাউনিয়া থানা অফিসার ইনচার্জ ওসি মাহফুজার রহমান ভূয়া র‍্যাবের দুই সদস্য কে আটকের বিষয় টি নিশ্চিত করেছেন। এ বিষয়ে একটি মামলার প্রস্তুতি চলছে।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker