রাজনীতি

কাউনিয়ায় সারাই ইউনিয়ন ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা 

 
কাউনিয়ায় সারাই ইউনিয়ন ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা  জনসংযোগ

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

রংপুরের কাউনিয়া উপজেলার ১ নং সারাই ইউনিয়ন ছাত্রলীগের আগামি ১ বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে মো:জসিম মিয়া কে সভাপতি এবং আখলাক আহম্মেদ কে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি ) রাতে কাউনিয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক হোমাইয়া ইসলাম চাঁদনী ও যুগ্ন আহবাহক জামিল হোসাইন সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে প্রকাশ পাওয়া নতুন কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি : মনি শংকর,আনু সামেদ ইবনে হক (সৌরভ)আবির হাসান সিজান,,মোঃ নাজমুল ইসলাম,আবু বক্কর সিদ্দিক আকাশ,আশিক মাহমুদ,যুগ্ম সাধারণ সম্পাদক রওনাকুল ইসলাম, মনিবুর ইসলাম মিলয়,রুবেল সিদ্দিক,সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মুন্না,বিষ্ণুল আহমেদ,রবিউল ইসলাম (৭নং ওয়ার্ড),প্রচার সম্পাদক উপ-প্রচার সম্পাদক,আরিফুজ্জামান রিফাত মঞ্জুরুল ইসলাম,দপ্তর সম্পাদক হেনাইদুল ইসলাম বাঁধন,উপ-দপ্তর সম্পাদক নুরী আল জান্নাত তুহিন,ছাত্রী বিষয়ক সম্পাদক,মদিনা আখতার,সদস্য মোঃ আশরাফুল ইসলাম রবিউল ইসলাম (৪নং ওয়ার্ড),আহসান হাবিব আহাদমা মাহফুজ মিয়া ও রনি মিয়া।  

প্রেস বিজ্ঞপ্তিতে আগামী ১৫ (পনের) কার্য দিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি প্রস্তুত করে বাংলাদেশ ছাত্রলীগ, কাউনিয়া উপজেলা শাখার আহ্বায়ক এবং যুগ্য আহবায়ক বরাবর তালিকা জমা দেওয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়

এ সম্পর্কিত আরও খবর

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker