দেশ সংযোগ

লালমনিরহাট জেলায় বিপির জন্মদিন পালন

লালমনিরহাট জেলায় বিপির জন্মদিন পালন জনসংযোগ

মোঃ রয়িসুল সরকার রোমন, স্টাফ রিপোর্টার:

আজ ২২শে ফেব্রুয়ারি ২০২৪ ইং।আজ বিশ্ব বিপি দিবস।বিশ্বব্যাপি স্কাউটস এর প্রতিষ্ঠাতা, স্মিথ লর্ড ব্যাডেল পাওয়েল অব গিলওয়েল (বিপি) এর ১৬৮ তম জন্মবার্ষিকী। সারা বিশ্বের ন্যায় লালমনিরহাট জেলায় ও পালিত হয় বিপির শুভ জন্মদিন।

আজ ২২শে ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) সকাল ১১ টায় লালমনিরহাট জেলা স্কাউটস ভবনে কেক কেটে ও বৃক্ষরোপন করে পালিত হয় এই আয়োজন। প্রথমে অতিথিগণ, শিক্ষকগণ,কাব,স্কাউটারা জাতীয় সংগীত পাঠ করে রেলী বের করে জেলার মিশন মোড় চত্বর থেকে ফিরে এসে বৃক্ষরোপন ও আলোচনা সভা করেন।উক্ত আলোচনা সভায় অতিথিগণ বিপির জীবনি নিয়ে বিস্তারিত আলোচনা করেন।

এরপর কেক কেটে বিপির ১৬৮ তম জন্মদিন পালন করেন অতিথিগণ। উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সাংসদ সদস্য জনাব এডভোকেট মতিয়ার রহমান,এডিসি (শিক্ষা) নূরে তাসনিম, বাংলাদেশ স্কাউটস এর জেলা সহসভাপতি মোঃ মোজাম্মেল হক,যুগ্ম সম্পাদক মোঃ লিয়াকত আলী ভূঁঞা,জেলা সম্পাদক রাজিবুর রহমান,সদর উপজেলা কমিশনার আলেয়া লাকী,সদর উপজেলা সম্পাদক একরামুল হক,জেলা শিক্ষা অফিসার মুজিবুর রহমান,সদর উপজেলা শিক্ষা অফিসার লিপিকা দত্ত,মুক্তিযোদ্ধা বীরপ্রতীক আজিজুল হক প্রমূখ।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker