জাতীয়

কাউনিয়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত 

কাউনিয়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত  জনসংযোগ

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি:

যথাযোগ্য মর্যাদা ও নানা কর্মসূচির মধ্যদিয়ে রংপুরের কাউনিয়ায় পালিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনীর মাধ্যমে স্বাধীনতা দিবসের সুচনা করা হয়। পরে শুরু হয় জাতির সুর্য সন্তান, বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।

মুক্তি যুদ্ধাকমপ্লেক্স এ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে উপজেলা প্রশাসনসহ বিভিন্ন সংগঠন একে একে শ্রদ্ধা নিবেদন করেন।

উপজেলা প্রশাসনের আয়োজনে কাউনিয়া মোফাজ্জল হোসেন মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় পতাকা উত্তোলন সহ ডিসপ্লে – প্যারেড প্রদক্ষীন শেষে মুক্তি যোদ্ধাকমপ্লেক্স হল রুমে মুক্তিযুদ্ধের সংবর্ধনা দেয়া হয়।

এসব অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ারুল ইসলাম মায়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মুহিদুল হক, বীর মুক্তিযোদ্ধা কম্পানি কমান্ডার সরদার আবদুল হাকিম থানা অফিসার ইনচার্জ মো: মাহাফুজার রহমান। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবদুল হান্নান সহ, উপজেলা আওয়ামী লীগের সহযোগী সংঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ দিবসটি পালন উপলক্ষে সূর্যোদয়ের সাথে সাথে সকল শিক্ষা প্রতিষ্ঠান, সরকারী, বেসরকারী ও ব্যবসা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এছাড়া কাউনিয়া উপজেলা আওয়ামী লীগ, যুবলীগসহ সহযোগী সংগঠনের উদ্যোগে এ দিবসটি পালিত হয়েছে।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker