দেশ সংযোগ

মুন্সীগঞ্জে স্বপ্নপূরণ যুব ফাউন্ডেশনের ২শ প‌রিব‌া‌রের ম‌ঝে ঈদ উপহার বিতরন।

মুন্সীগঞ্জে স্বপ্নপূরণ যুব ফাউন্ডেশনের ২শ প‌রিব‌া‌রের ম‌ঝে ঈদ উপহার বিতরন। জনসংযোগ

ওসমান গনি স্টাফ রিপোর্টার
মুন্সীগঞ্জ এসো স্বপ্ন গ‌ড়ি,স্বপ্নপূরন ক‌রি এই স্লোগান‌কে সাম‌নে রে‌খে।পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে দুঃখী ও অসহায় মানুষদের সহায়তা করার সিদ্ধান্ত নিয়েছে স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশন। তারা প্রায় প্রতিনিয়ত অসহায় দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা ও ঈদ উপহার কার্যক্রম চালিয়ে আসছে।

মুন্সীগঞ্জ সদর উপজেলার বি‌ভিন্ন এলাকায় অসহায় প‌রিবা‌রের মা‌ঝে তাদের সহায়তা ২শ প‌্যা‌কেট ঈদ উপহার ঘ‌রে ঘ‌রে পৌছে দিয়েছেন।
যার মধ্যে সেমাই,পোলার চাউল, চি‌নি,দুধসহ প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ছিলো৷এসময় স্বপ্নপূরন যুব ফাউন্ডেশন সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক মোঃ রুবেল মাদবর উপস্থিত থেকে সুবিধাবঞ্চিত এসব পরিবারের মাঝে ঈদ উপহারসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য বিতরণ করেন।

এসময় তিনি বলেন,বাজারে নিত্যপ্রয়োজনীয় পণ্য ঈদ সামগ্রীর ক্রয় ক্ষমতার উর্ধে হওয়ায় অসহায় শ্রমজীবী ও সাধারণ মানুষ বিপাকে পড়েছেন।তাই তাদের কষ্ট কিছুটা লাঘব করার লক্ষে আমাদের এমন আয়োজন।আমরা চলতি রমজান মাসে অসহায় প‌রিবা‌রের ম‌াঝে ১০ কে‌জি চাউল,১কে‌জি ছোলা,২‌কে‌জি আলু,১‌লিটার তেল,১‌কে‌জি খেজুর, ১‌কে‌জি মু‌ড়িসহ পঞ্চাশ প‌্যা‌কেট বিতরন করে‌ছি।স্বপ্নপূরন যুব ফাউন্ডেশ‌নের সাধারণ সম্পাদক ব‌লেন,এছাড়া আমাদের সংগঠন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশন রক্ত দান কর্মসূচি সব সময় চলমান রাখে। যাতে করে কেউ রক্তের অভাবে মারা না যায়।সেই লক্ষে আমাদের রক্তদান কর্মসূচি সব সময়ের জন্য চালু রয়েছে।

এসময় আরো উপ‌স্থিত ছি‌লেন স্বপ্নপূরন যুব ফাউন্ডেশনের সহ সভাপ‌তি মোঃমিন্টু শেখ,সহ- সভাপ‌তি মোঃ মে‌হে‌দি হাসান শুভ, সাধারণ সম্পাদক জান্নাত ইসলাম জয়া,যুগ্ন সাধারন সম্পাদক ম‌তিউর রহমান পার‌ভেজ,সাংগঠ‌নিক সম্পাদক মোঃ সা‌কিব আহ‌ম্মেদ,ধর্ম বিষয়ক সম্পাদক মিম আক্তার,অর্থ সম্পাদক সুরমা আক্তার,কার্যকরি সদস‌্য মো:ম‌সিউর রহমান পিন্টু সহ সংগঠ‌নের,প্রাচার সম্পাদক মাসউদুল রহমান নেতৃবৃন্দ।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker