দেশ সংযোগ

উপজেলা ও সংসদ উপ নির্বাচনকে সামনে রেখে আবারো উত্তপ্ত শৈলকুপা!

উপজেলা ও সংসদ উপ নির্বাচনকে সামনে রেখে আবারো উত্তপ্ত শৈলকুপা! জনসংযোগ

 

ইনছান আলী
স্টাফ রিপোর্টার

আসন্ন শৈলকুপা উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আবারো উত্তপ্ত হতে চলেছে শৈলকুপা। ভোট এলেই শুরু হয় সামাজিক দলে যোগদান ও দল ভাঙ্গাগড়ার খেলা। এরই সূত্র ধরে সংঘর্ষ ও অতর্কিত হামলার ঘটনা যেন নিত্য দিনের সঙ্গী। একেতে ২১ মে উপজেলা নির্বাচন তার উপর আবার সংসদ সদস্য উপ নির্বাচনের তফশিল ঘোষনা হয়েছে। ৫ জুন ভোট গ্রহণ। এ নিয়ে উত্তপ্ত হতে শুরু করেছে শৈলকুপা। কারো সামাজিক দল ছেড়ে অন্য সামাজিক দলে যোগদান করলেই এ নিয়ে শুরু হয় উত্তেজনা।

এরই ধারাবাহিকতায় আজ বৃহস্পতিবার বিকেল ৫ টার দিকে আবু সাঈদ বিশ্বাস (৪৫) নামের একজনকে কুপিয়ে ও পিটিয়ে গুরুত্বর জখম করেছে প্রতিপক্ষরা। স্থানীয়রা তাকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে। পরে অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক। তিনি শৈলকুপা উপজেলার ধলহরাচন্দ্র ইউনিয়নের কুশবাড়ীয়া গ্রামের মৃত তফসের আলী বিশ্বাসের ছেলে।

জানা যায়, বৃহস্পতিবার বিকেল ৫ টার দিকে কুশবাড়ীয়া মুনসুর খার মোড়ে আতিয়ার খার ঔষধের দোকানে বসা ছিলো আবু সাঈদ। এসময় অতর্কিত হামলা চালিয়ে তাকে কুপিয়ে ও পিটিয়ে গুরুত্বর জখম করে ফেলে রেখে পালিয়ে যায় প্রতিপক্ষরা। আহত আবু সাঈদ বিশ্বাস উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোস্তফা আরিফ রেজা মন্নুর সমর্থক ও জাতীয় সংসদ নির্বাচনে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলাম দুলালের ভোট করেন।
তিনি কুশবাড়ীয়া গ্রামের সামাজিক মাতব্বর জাকির খা ও মোস্তাফিজুর রহমান মোস্তাকের কর্মী বলে জানা যায়। তার নেতৃত্বে আগামীকাল সামাজিক দলে বেশ কিছু লোকজন যোগাযোগ করার কথা ছিলো বলে জানা যায় ।
শৈলকুপা থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম চৌধুরী জানান, সামাজিক প্রতিপক্ষের হামলায় একজন আহত হবার খবর পাওয়া গেছে। অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker