দেশ সংযোগ

নীলফামারীতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

নীলফামারীতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত জনসংযোগ

মোঃ সামিউল আলম সায়মন নীলফামারী জেলা প্রতিনিধিঃ

‘স্মার্ট লিগ্যাল এইড, স্মার্ট দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিভিন্ন কর্মসুচির মাধ্যমে নীলফামারীতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত হয়েছে। রোববার (২৮ এপ্রিল) কর্মসুচির অংশ হিসেবে সকালে জেলা লিগ্যাল এইড কমিটির উদ্যোগে সিনিয়র জেলা ও দায়রা জজ মো. মাহমুদুল করিমের নেতৃত্বে আদালত চত্তর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আদালত চত্তরে শেষ হয়। এরপর সেখানে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান ও সিনিয়র জেলা ও দায়রা জজ মো. মাহমুদুল করিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট পঙ্কজ ঘোষ, জেলা পুলিশ সুপার গোলাম সবুর পিপিএম, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-২ এর বিচারক (জেলা জজ) এ.বি.এম গোলাম রসুল, বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম,সিভিল সার্জন ডা.হাসিবুর রহমান,নীলফামারী পৌরসভার মেয়র কৃষিবিদ দেওয়ান কামাল আহমেদ, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অক্ষয় কুমার রায় প্রমুখ। সভায় সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সহদেব চন্দ্র রায়ের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন জেলা লিগ্যাল এইড অফিসার উৎপল ঘোষ।

এসময় জেলা লিগ্যাল এইড কমিটির প্যানেল আইনজীবীদের মধ্যে সেরা দুইজন প্যানেল আইনজীবী নির্বাচিত হন এ্যাড. আনোয়ার হোসেন ও এ্যাড. রোকসানা আঞ্জুম লিজা। আলোচনা শেষে তাদেরকে ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও দিনব্যাপী বিশেষ আইনগত সেবা প্রদান সহ নানা কর্মসূচি পালন করা হচ্ছে।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker