দেশ সংযোগ

রূপগঞ্জে জমি দখল করে বালু ভরাটের প্রতিবাদে মানববন্ধন। রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতি নিধি নারায়নগঞ্জের রূপগঞ্জে ফর্টিস গ্রুপের ভূমি দস্যু কর্তৃক হামলা,মামলা,লুটপাট জোরপূর্বক জমি দখল করে বালু ভরাটের প্রতিবাদে এলাকাবাসীর পক্ষ থেকে মানববন্ধন করা হয়েছে। রবিবার দুপুর বারোটায় উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ বাগ এলাকায় কয়েক ঘণ্টা রাস্তা অবরোধ  করে এ মানববন্ধন করে এলাকাবাসী। উক্ত মানববন্ধনে দক্ষিণবাগ  ও তার আশপাশের এলাকার  নারী-পুরুষসহ সহস্রাধিক লোক অংশ নেয়। আয়োজিত মানববন্ধনপূর্বক সভায় সভাপতিত্ব করেন প্রগতি উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা আব্দুল হামিদ সভায় বক্তব্য রাখেন, ভুক্তভুগী এলাকাবাসীর পক্ষে বীর মুক্তিযোদ্ধা মারফত আলীসহ আরো অনেকে । এসময় বক্তারা ফর্টিস গ্রুপের সহিংসতা ভূমিদস্যুতা অত্যাচার থেকে বাঁচতে ও  নিজেদের জমি ফিরে পেতে  প্রশাসন ও প্রধানমন্ত্রীর কাছে আকুল আবেদন করেন।  উল্লেখ্য যে ফর্টিস গ্রুপের মালিক শাহাদাৎ,ম্যানেজার সোহাগ, আদর নাজমুলসহ বিভিন্ন সন্ত্রাসী বাহিনী দ্বারা এলাকাবাসীর জায়গা জমি বাড়িঘর ভাংচুর ও মারধর এর  ঘটনা ঘটিয়ে আসছিলো। গতকাল মাওলানা আব্দুল হামিদ তার নিজের জায়গায় চাষাবাদের কাজের জন্য গেলে ফর্টিস গ্রুপের ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী বাধা দিয়ে মারধর করে শরীরের বিভিন্ন জায়গায় নিলা ফোলা যখম করে। এ বিষয়ে মাওলানা আব্দুল হামিদ বাদী হয়ে রূপগঞ্জ থানায়  একটি অভিযোগ দায়ের করেন।

রূপগঞ্জে জমি দখল করে বালু ভরাটের প্রতিবাদে মানববন্ধন। রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতি নিধি নারায়নগঞ্জের রূপগঞ্জে ফর্টিস গ্রুপের ভূমি দস্যু কর্তৃক হামলা,মামলা,লুটপাট জোরপূর্বক জমি দখল করে বালু ভরাটের প্রতিবাদে এলাকাবাসীর পক্ষ থেকে মানববন্ধন করা হয়েছে। রবিবার দুপুর বারোটায় উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ বাগ এলাকায় কয়েক ঘণ্টা রাস্তা অবরোধ  করে এ মানববন্ধন করে এলাকাবাসী। উক্ত মানববন্ধনে দক্ষিণবাগ  ও তার আশপাশের এলাকার  নারী-পুরুষসহ সহস্রাধিক লোক অংশ নেয়। আয়োজিত মানববন্ধনপূর্বক সভায় সভাপতিত্ব করেন প্রগতি উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা আব্দুল হামিদ সভায় বক্তব্য রাখেন, ভুক্তভুগী এলাকাবাসীর পক্ষে বীর মুক্তিযোদ্ধা মারফত আলীসহ আরো অনেকে । এসময় বক্তারা ফর্টিস গ্রুপের সহিংসতা ভূমিদস্যুতা অত্যাচার থেকে বাঁচতে ও  নিজেদের জমি ফিরে পেতে  প্রশাসন ও প্রধানমন্ত্রীর কাছে আকুল আবেদন করেন।  উল্লেখ্য যে ফর্টিস গ্রুপের মালিক শাহাদাৎ,ম্যানেজার সোহাগ, আদর নাজমুলসহ বিভিন্ন সন্ত্রাসী বাহিনী দ্বারা এলাকাবাসীর জায়গা জমি বাড়িঘর ভাংচুর ও মারধর এর  ঘটনা ঘটিয়ে আসছিলো। গতকাল মাওলানা আব্দুল হামিদ তার নিজের জায়গায় চাষাবাদের কাজের জন্য গেলে ফর্টিস গ্রুপের ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী বাধা দিয়ে মারধর করে শরীরের বিভিন্ন জায়গায় নিলা ফোলা যখম করে। এ বিষয়ে মাওলানা আব্দুল হামিদ বাদী হয়ে রূপগঞ্জ থানায়  একটি অভিযোগ দায়ের করেন। জনসংযোগ

রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতি নিধি

নারায়নগঞ্জের রূপগঞ্জে ফর্টিস গ্রুপের ভূমি দস্যু কর্তৃক হামলা,মামলা,লুটপাট জোরপূর্বক জমি দখল করে বালু ভরাটের প্রতিবাদে এলাকাবাসীর পক্ষ থেকে মানববন্ধন করা হয়েছে।

রবিবার দুপুর বারোটায় উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ বাগ এলাকায় কয়েক ঘণ্টা রাস্তা অবরোধ  করে এ মানববন্ধন করে এলাকাবাসী।

উক্ত মানববন্ধনে দক্ষিণবাগ  ও তার আশপাশের এলাকার  নারী-পুরুষসহ সহস্রাধিক লোক অংশ নেয়। আয়োজিত মানববন্ধনপূর্বক সভায় সভাপতিত্ব করেন প্রগতি উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা আব্দুল হামিদ সভায় বক্তব্য রাখেন, ভুক্তভুগী এলাকাবাসীর পক্ষে বীর মুক্তিযোদ্ধা মারফত আলীসহ আরো অনেকে ।

এসময় বক্তারা ফর্টিস গ্রুপের সহিংসতা ভূমিদস্যুতা অত্যাচার থেকে বাঁচতে ও  নিজেদের জমি ফিরে পেতে

প্রশাসন ও প্রধানমন্ত্রীর কাছে আকুল আবেদন করেন।

উল্লেখ্য যে ফর্টিস গ্রুপের মালিক শাহাদাৎ,ম্যানেজার সোহাগ, আদর নাজমুলসহ বিভিন্ন সন্ত্রাসী বাহিনী দ্বারা এলাকাবাসীর জায়গা জমি বাড়িঘর ভাংচুর ও মারধর এর  ঘটনা ঘটিয়ে আসছিলো। গতকাল মাওলানা আব্দুল হামিদ তার নিজের জায়গায় চাষাবাদের কাজের জন্য গেলে ফর্টিস গ্রুপের ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী বাধা দিয়ে মারধর করে শরীরের বিভিন্ন জায়গায় নিলা ফোলা যখম করে।

এ বিষয়ে মাওলানা আব্দুল হামিদ বাদী হয়ে রূপগঞ্জ থানায়

একটি অভিযোগ দায়ের করেন।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker