অনুষ্ঠান

লালমনিরহাটে রাস্তায় রাস্তায় চলছে পানি ও শরবত বিতরণ

লালমনিরহাটে রাস্তায় রাস্তায় চলছে পানি ও শরবত বিতরণ জনসংযোগ

মোঃ রয়িসুল সরকার রোমন
স্টাফ রিপোর্টার:

প্রকৃতিতে তীব্র দাবদাহ বইছে। সারাদেশের ন্যায় লালমনিরহাটেও তীব্র গরমে অতিষ্ঠ হয়ে পড়েছে জনজীবন। এই তীব্র গরমে সাধারণ মানুষের কথা চিন্তা করে পথচারীদের মাঝে শরবত বিতরণ করেছে লালমনিরহাট জেলার সামাজিক সেচ্ছাসেবী সংগঠন বন্ধু মহল।

সোমবার( ২৯ এপ্রিল ) লালমনিরহাট জেলার প্রাণ কেন্দ্র মিশনমোর চত্বরে পথচারী ও রিক্সা চালকদের মাঝে এ শরবত বিতরণ কার্যকর অনুষ্ঠিত হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, সম্মিলিত সেচ্ছাসেবী পরিষদের সভাপতি খায়রুল কবির, স্বপ্নচারী সমাজিক স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মজিদুল ইসলাম, লালমনিরহাট বন্ধুমহল সংগঠনের প্রতিষ্ঠাতা সোহেল রানা, প্রতিশ্রুতী যুব ফাউন্ডেশনের সভাপতি শাহিন আলম, ব্যতিক্রন মানবিক সোসাইটির সাধারণ সম্পাদক সাইদুল রহমান, স্বপ্নচারী সমাজিক স্বেচ্ছাসেবী সংগঠনের অর্থ বিষয়ক সম্পাদক জুয়েল, আযহারুল ইসলাম, ফরহাদ হোসেন প্রমূখ।

লালমনিরহাট বন্ধু মহলের এডমিন নাসরিন আক্তার ইসা বলেন, অনেক ভালো লেগেছে এই তীব্র গরমে খেটে খাওয়া মানুষদের এক গ্লাস করে ঠান্ডা সরবত খাওয়াতে পেরে। বন্ধু মহলের সকলের সহযোগিতায় আমারা এই উদ্যোগ টা সফল করতে পেরেছি ইনশাআল্লাহ আগামীকাল আবার ফি সরবত বিতরণ করা হবে।যত টুকু পারি মানুষ কে সাহায্য করার চেষ্টা করব ইনশাল্লাহ।

বন্ধুমহল সংগঠনের সভাপতি সোহেল রানা বলেন, সাধারণ মানুষের পাশে থাকতে সবসময় ইচ্ছে করে। অসহায় মানুষের হাসির মাঝে নিজের শান্তি খুঁজে পাই। সবার সহযোগিতা পেলে আরও বড় পরিসরে আয়োজন করতে পারব।

কয়েকজন পথচারীর সঙ্গে কথা বললে তাঁরা বলেন, এই গরমে জান যায় যায় অবস্থা। এই শরবত খেতে মনে হয় ভিতরটা ঠান্ডা হয়ে গেলো। এদের জন্য দোয়া রইল।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker