দেশ সংযোগ

মুন্সীগঞ্জ ফেসবুকে এক লক্ষ সদস্যের পরিবার এখন মুন্সিগঞ্জ জেলার সব খবর।”

মুন্সীগঞ্জ ফেসবুকে এক লক্ষ সদস্যের পরিবার এখন মুন্সিগঞ্জ জেলার সব খবর।" জনসংযোগ

ওসমান গনি
স্টাফ রিপোর্টার
মুন্সীগঞ্জ জেলার একটি অন্যতম অনলাইন মিডিয়া সংবাদমাধ্যম মুন্সিগঞ্জ জেলার সব খবর”
ফেইসবুক গ্রুপটি আজ এক লক্ষ সদস্যে পরিনত হয়েছে। সাংবাদিক লিটল মাহমুদ শখের বসে ২০২০ সালের ১৪ ই এপ্রিল এই গ্রুপটির যাত্রা শুরু করেন- জেলার সকল সাংবাদিকদের একত্র করা- সকলের সংবাদ সকলের কাছে পৌছে দেয়ার জন্য তৈরী হওয়া এই অনলাইন সংবাদমাধ্যমটি আজ ১ লক্ষ সদস্যদের পরিবারে পরিনত হয়েছে। এখানে প্রতিদিন অসংখ্য খবরাখবর নিয়ে কাজ করা হয়। ছোট – বড় বিভিন্ন গণমাধ্যম মুন্সীগঞ্জের গুরুত্বপূর্ণ সকল বিষয়গুলোকে তুলে ধরেন এই গ্রুপটির মাধ্যমে। মুন্সীগঞ্জ সদর থেকে শুরু করে সকল উপজেলার গুরুত্বপূর্ণ খবর গুলো প্রকাশ করা হয় এই অনলাইন সংবাদমাধ্যমে।
মুন্সিগঞ্জ জেলার সব খবর’ অনলাইন গণমাধ্যম গ্রুপটির এডমিনের দায়িত্বে রয়েছেন লিটল মাহমুদ, শাহনাজ বেগম হীরা ডালিম রহমান ও আরাফাত রায়হান সাকিব গ্রুপটির মডারেটরের দায়িত্বে আছেন সাইদ হাসান আরফান, শুভ ঘোষ, নাদিম হাসান,
মো. হৃদয়, জিতু রায়, অনিক শেখ ও আমির হোসেন সবার ঐকান্তিক পরিশ্রমে মুন্সীগঞ্জ জেলার সব খবর গণমাধ্যমটি আজ সকলের নিকট পৌছে সকলের কাছে।
এক লক্ষ সদস্যের পরিবার হওয়ায়, মুন্সীগঞ্জের অন্যতম এই অনলাইন সংবাদমাধ্যম গ্রুপটির সাথে জড়িত সকল সাংবাদিক এবং সদস্যের শুভেচ্ছা জানিয়েছেন এডমিন ও মডারেটরবৃন্দ।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker