দেশ সংযোগ

মায়ের ছায়া সমিতির ৯০ কোটি টাকা আত্মসাতের অভিযোগে মানববন্ধন ভুক্তভোগীদের

মায়ের ছায়া সমিতির ৯০ কোটি টাকা আত্মসাতের অভিযোগে মানববন্ধন ভুক্তভোগীদের জনসংযোগ

রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

নারায়নগঞ্জের রূপগঞ্জে স্থানীয় মায়ের ছায়া সমবায় সমিতির নামে ৯০কোটি টাকা আত্মসাৎ করে পালিয়ে যাওয়ায় পরিচালকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবিতে মানববন্ধন করেছেন ভুক্তভোগী আমানতকারীরা।
মায়ের ছায়া সমবায় সমিতির নির্বাহী ব্যবস্থাপনা পরিচালক নিপু দাশ সমিতির আড়াই হাজার সদস্যের প্রায় ৯০ কোটি টাকা আত্মসাৎ করে পালিয়ে যান। তিনি এক বছরের বেশি সময় ধরে পলাতক রয়েছেন। এ বিষয়ে প্রশাসনের বিভিন্ন পর্যায়ে আবেদন করেও আশানুরূপ কোনো ফল পাওয়া যায়নি।
বুধবার ৮ মে দুপুরে রূপগঞ্জ থানার সামনে মায়ের ছায়া সমবায় সমিতির ভুক্তভোগী আমানতকারীরা ঘণ্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করেন।
এ সময় মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন, ২০১৯ সালের ডিসেম্বরে মায়ের ছায়া সমবায় সমিতির ব্যবস্থাপনা পরিচালক নিপু দাশ সমিতির আড়াই হাজার সদস্যের প্রায় ৯০ কোটি টাকা আত্মসাৎ করে পালিয়ে যান। তিনি এক বছরের বেশি সময় ধরে পলাতক রয়েছেন। এ বিষয়ে প্রশাসনের বিভিন্ন পর্যায়ে আবেদন করেও আশানুরূপ কোনো ফল পাওয়া যায়নি।
তারা আরও অভিযোগ করেন, ওই অর্থ দিয়ে কেনা প্রায় ২০০ বিঘা জমি, হাসপাতাল দোকানপাট বিক্রি করে বিদেশে পালিয়ে যাওয়ার পাঁয়তারা করছেন প্রতারক নিপু দাশ
এ সময় বক্তারা সদস্যদের আমানত দ্রুত ফিরে পেতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker