ক্যম্পাস

শীতার্ত মানুষের পাশে ইবি শাখা ছাত্রলীগ

শীতার্ত মানুষের পাশে ইবি শাখা ছাত্রলীগ জনসংযোগ

ইবি প্রতিনিধি:

‘মানবিকতায় অগ্রদূত ছাত্রলীগ’ প্রতিপাদ্যকে সামনে রেখে দেশব্যাপী চলমান অংশ হিসেবে অসহায়-দুস্থ শীতার্ত মানুষের শীতবস্ত্র উপহার দিলেন ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগ।

রবিবার (১১ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১ টার দিকে প্রধান ফটকের সামনে মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুরালে এ শীতবস্ত্র বিতরণ কর্মসূচি আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ইবি শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত, সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয় সহ অর্ধশতাধিক নেতাকর্মী।

শীতবস্ত্র হাতে পেয়ে জামেনা নামক এক বৃদ্ধ মহিলা অনুভূতি ব্যক্ত করেন, আমি অসুস্থ, বাড়ি ক্যাম্পাসের পাশে শান্তিডাঙ্গা। রাতে মেজবাহ নামক এক পুলা আমারে টিকিট দিয়েছিল কম্বল নিতে। এই তো হাতে পেয়ে বুকে জড়িয়ে নিলাম।

বদরুজ্জামান নামক ভ্যানচালক বলেন, আমি ক্যাম্পাসে ১৫ বছর ভ্যান চালাচ্ছি। ছাত্রলীগের ভালো কাজগুলো দেখে যাচ্ছি। যদিও শীত প্রায় শেষের দিকে, আগামী বছরের জন্য তোলে রাখব। এখন আবারও শীত অনুভূত হচ্ছে। কাজে লাগবে। এই যে দীর্ঘদিন পথচলায় আরাফাত ভাই, জয় ভাই এদের জেনে আসছি।

এসময় উপস্থিত শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয় বলেন, শিক্ষার্থীবান্ধব সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ সবসময় শিক্ষার্থীদের পাশে কাজ করে। তাছাড়া ছিন্নমূল মানুষের জন্য বিভিন্ন কর্মসূচি গ্রহণ করে থাকেন।

শীত প্রায় শেষ, এই মুহূর্তে এমন কর্মসূচি কতটুকু কার্যকর বলে জানতে চাইলে বলেন, কথায় আছে না ‘এক মাঝে শীত যায় না’? কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় আমরা এই কর্মসূচি হাতে নিয়েছি। যেকোনো সময় তো কাজে লাগতে পারে।

শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সার্বিক সহযোগিতায় ইবি শাখা ছাত্রলীগ কর্তৃক ক্যাম্পাসে যারা তৃণমূল ভ্যানচালক, দোকানি, ডাইনিং-বয়, আনচার রয়েছে তাদের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে তাদের হাতে তোলে দেওয়া হয়েছে।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker