ট্রেন্ডিংতথ্য প্রযুক্তি সংযোগ

যে অ্যাপ ঢেকে দিবে নগ্ন চেহারা

যে অ্যাপ ঢেকে দিবে নগ্ন চেহারা জনসংযোগ

>>Porda v1 (experimental) windows app (Free and will be Open-sourced)

>>>Women are most precious.

ফিচার,

১) অ্যাপ্লিকেশনটি নারী বা পুরুষ এবং অশ্লীলতা ও নগ্নতা ডিটেক্ট করে রিয়াল-টাইম সরাসরি স্ক্রিনের উপরেই তার আংশিক এবং সম্পূর্ণ অংশ ঢেকে দিবে।

২) শুধু মুসলিম না, নিজ সুবিধামত কাস্টম মডেল ব্যবহার করা করে যে কেউ উপকৃত হতে পারে, কেননা কেউই অশ্লীলতা/নগ্নতা পছন্দ করে না।

৩) GPU ছাড়াই সাধারণ CPU তেই চলবে।

৪) ফেসবুক ইউটিউবসহ যেকোনো উইন্ডোতে কাজ করবে। ফাস্ট এবং অ্যাকুরেট।

৫) ব্লারিং ইফেক্ট ব্যবহার করা যাবে।

৬) একইসাথে একাধিক বস্তু ঢাকতে পারবে।

৭) স্ক্রিনের রেজুলেশনের কারণে অনেক সময় ডিটেকশন রেট ভালো নাও আসতে পারে তখন মাউস ড্রাগ করে উইন্ডোর নির্দিষ্ট অংশ সিলেক্ট করে উইন্ডোকে কয়েক ভাগে ভাগ করা যাবে।

৮) ফুল ডাইনামিক, উইন্ডোর নড়া-চড়া বা ছোট-বড় করাতে অটো অ্যাডজাস্ট করে নিবে।

৯) মাউসের ক্লিক বা স্ক্রলিং এ কোনো প্রভাব পড়বে না।

১০) ছবি বা ভিডিওতে, অনলাইন বা অফলাইনে যেকোনো অবস্থায় কাজ করবে।

১১) স্ট্যাটিক কভার ব্যবহার করে স্ক্রিনের বা নির্দিষ্ট কোনো উইন্ডোর নির্দিষ্ট অংশ (e.g. password, history, logo) ডাইনামিকলি ঢেকে রাখা যাবে যা স্ক্রিন রেকর্ড বা স্ট্রিমিং এর সময় কাজে লাগতে পারে।

 

সীমাবদ্ধতা,

আমরা বর্তমানে যে টেকনোলজিগুলো ইউজ করি সেগুলো অল্প দিনে হয়নি, অগণিত ফান্ড আর বহু দিন ধরে বহু মানুষ ডেভেলপ করেছে । আর আমি সে সুযোগ পাইনি এবং এটা কেবল শুরু ও এক্সপেরিমেন্টাল, তাই সীমাবদ্ধতা বা বাগ থাকতে পারে এটাই স্বাভাবিক।

১) উইন্ডোজ 10 এর নিচে রান হবে না এবং এটা হয়তবা লো-কনফিগারেশন পিসিতে(ল্যাপটপে) পারফর্মেন্স ভালো নাও দিতে পারে।

২) ডিটেকশনের ক্ষেত্রে ভুল হতে পারে (50%MPA@0.5)। (অর্থাৎ মহিলার পরিবর্তে পুরুষকে অথবা অন্য বস্তুকে ডিটেক্ট করতে পারে। এবং হয়ত স্ক্রিন রেজুলেশনের কারণে অনেক কাঙ্খীত বস্তুকে ডিটেক্ট নাও করতে পারে।) অন্যান্য ইরর বা বাগ থাকতে পারে।

এসব সমস্যা সম্পূর্ণ সমাধান যোগ্য।

পরবর্তীতে,

সমস্যাগুলো সমাধান করা হবে এবং প্রয়োজনীয় সব ফিচার যোগ করা হবে। আরো ফাস্ট করা হবে এবং অ্যাকুরেসি (50%mAP@0.5 থেকে) 90-95% করা হবে। অ্যাপ সাইজ (30-60)mb করা হবে। ভিডিও তৈরির জন্য অটো এডিটিং টুল থাকবে। ইনশাআল্লাহ।

যেহেতু এ কনসেপ্টের প্রজেক্ট আগে কেউ করেনি তাই অনেক চ্যালেঞ্জিং ছিল সেইসাথে অন্যদের জন্য ব্যবহার উপযোগী করে তোলা আরো কঠিন শুধুমাত্র আল্লাহর সাহায্যে এতটুকু সম্ভব হয়েছে। কোনো কাজ শুরু হলে শেষ হবে ইনশাআল্লাহ।

এটা এক্সপেরিমেন্টাল যাদের কম্পিউটার আছে টেস্ট করতে পারেন। হয়ত আরো ভালো করা যেতো, কিন্তু আমার একার পক্ষে এতটুকুই সম্ভব ছিল, এর থেকে ভালো করে বানাতে আমার শক্তিশালী হার্ডওয়্যার ও কিছু ভলান্টিয়ার প্রয়োজন। যেহেতু এটা ব্যবসাহীক কিছু না তাই অভিযোগের চেয়ে আমি আপনাদের সাপোর্ট কামনা করছি।

 

Download Link: https://t.me/insafbdshop/1250

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker