জাতীয় নির্বাচন ২০২৪

চিলমারীতে  স্বতন্ত্র প্রার্থী ডাক্তার ফারুকের মনোনয়ন জমা

চিলমারীতে  স্বতন্ত্র প্রার্থী ডাক্তার ফারুকের মনোনয়ন জমা জনসংযোগ

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

 

কুড়িগ্রাম-৪ (রৌমারী, রাজিবপুর ও চিলমারী) আসনে নৌকায় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন চিলমারীর সন্তান ডা. লুৎফর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান ডাঃ ফারুকুল ইসলাম ফারুক।

 

মনোনয়ন জমাদানের শেষ দিন বৃহস্পতিবার বিকালে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও চিলমারী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিনহাজুল ইসলামের কাছে মনোনয়নপত্র জমা দেন ডা. ফারুক। এসময় উপস্থিত ছিলেন রমনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও চিলমারী সরকারি ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ মোঃ আবুল কাশেম, বীরমুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, প্রধান শিক্ষক মোঃ আব্দুর রউফ প্রমুখ।

 

এসময় তিনি জানান, নৌকায় মনোনয়ন না পেলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার ঘোষণা দিয়েছেন।

 

জানাগেছে, কুড়িগ্রাম-৪ আসনের নির্বাচনী এলসকা রৌমারী উপজেলায় ৯ জন, রাজিবপুর ও চিলমারী উপজেলায় ১জন করে মোট ১১জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এদের মধ্যে রৌমারী উপজেলার একেএম সাইফুর রহমান বাবলু, জাপা (লাঙ্গল), সাবেক এমপি রুহুল আমিন (জেপি) সাইকেল, বিপ্লব হাসান পলাশ (নৌকা), শামীম আহমেদ (গামছা), শাহ আলম (গোলাপ ফুল) দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এছাড়াও শহিদুল ইসলাম (শালু),এ্যাডভোকেট মাছুম ইকবাল, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মজিবর রহমান বঙ্গবাসী,আবু হানিফ, রাজিবপুরে নূর-ই শাহী ফুল ও চিলমারীতে ডাঃ ফারুকুল ইসলাম ফারুক স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker