নির্বাচন সংযোগজাতীয় নির্বাচন ২০২৪

২৮ কুড়িগ্রাম -৪ স্বতন্ত্র প্রার্থী ডা. ফারুকের ‘ঢেঁকি’ মার্কার পক্ষে গণ-জোয়ার 

২৮ কুড়িগ্রাম -৪ স্বতন্ত্র প্রার্থী ডা. ফারুকের 'ঢেঁকি' মার্কার পক্ষে গণ-জোয়ার  জনসংযোগ

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম -৪ (চিলমারী, রৌমারী,রাজিবপুর)আসনের স্বতস্ত্র আলহাজ্ব ডাঃ ফারুকুল ইসলাম (ফারুক) বলেছেন, ‘চারদিকে ‘ঢেঁকি’ প্রতীকের গণজোয়ার শুরু হয়েছে।

আগামী ৭ জানুয়ারি নিজ নিজ ভোট কেন্দ্রে গিয়ে নির্ভয়ে ঢেঁকি প্রতীকে ভোট দেয়ার অনুরোধ জানাচ্ছি। জোর-জবরদস্তি কিংবা সন্ত্রাস করে ভোট কেটে নেবে বলে যারা প্রচার করছে, তাদের গুজবে কান দেবেন না। ভোট সুষ্ঠু হবে। আমরা সহিংসতা চাই না। জনগণ যাকে যোগ্য মনে করবে তাকেই নির্বাচিত করবে।’মঙ্গলবার সকাল থেকে বিকাল পর্যন্ত চিলমারী উপজেলার কয়েকটি ইউনিয়ন পাড়া মহল্লার বিভিন্ন এলাকায় ঢেঁকি প্রতীকের গণসংযোগ এবং পথসভায় শেষে রমনা ইউনিয়নের পানাতি পাড়া এলাকায় এক উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন। প্রচারণাকালে রাস্তার দুই পাশে দাঁড়িয়ে হাজার হাজার মানুষ তাদের অভ্যর্থনা জানান। এসময় ভোটাররা বলেন, প্রার্থী নির্বাচনে তারা ভুল করবেন না। প্রতীক দেখে নয়, ব্যক্তি দেখে ভোট দিবেন। ডা. ফারুকের ঢেঁকি প্রতীকে ভোট দিয়ে জয় নিশ্চিত করাবেন বলেও আশ্বাস দেন তারা ৷গণ সংযোগে উপস্থিত ছিলেনন, ৪নং রমনা মডেল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নুর ই এলাহী তুহিন, হারুনুর রশিদ মাস্টার, ইঞ্জিনিয়ার নুর ইসলাম, সুশীল সমাজের বিভিন্ন ব্যক্তিবর্গসহ আওয়ামী লীগ ও সহযোগি অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা গণসংযোগকালে ডা. ফারুক সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করেন এবং ঢেঁকি প্রতীকের লিফলেট বিতরণ করেন। এসময় আশপাশ থেকে তার সমর্থকেরা ‘ঢেঁকি’ পক্ষে স্লোগানে স্লোগানে মুখরিত করে তোলেন।

সমাবেশে ডা. ফারুক বলেন, ‘আমি প্রত্যাশা করি জনগণ আমাকে ঢেঁকি ভোট দিয়ে জয়ী করবেন। আমি সংসদে যেতে পারলে অবহেলিত কুড়িগ্রাম ৪ আসনের মানুষদের উন্নয়নে সর্বাত্মক উদ্যোগ গ্রহণ করবো।’

তিনি আরও বলেন, আসন্ন নির্বাচনে আপনাদের মূল্যবান ভোটে নির্বাচিত হয়ে আমি আপনাদের পাশে থেকে সবসময় সেবাদানের সুযোগ চাই।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker