জাতীয় নির্বাচন ২০২৪

রংপুর ৪ আসনে মনোনয়নপত্র জমা দিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সি 

রংপুর ৪ আসনে মনোনয়নপত্র জমা দিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সি  জনসংযোগ

মোঃ জাকিরুল ইসলাম,কাউনিয়া(রংপুর)প্রতিনিধিঃ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেররংপুর ৪( কাউনিয়া ও পীরগাছা) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী বাণিজ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা টিপু মুন্সি এমপি মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকাল ১১ টার সময় কাউনিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সরকারি রিটার্নিং অফিসার মোঃ মহিদুল হকের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

 

তিনি বলেন, দেশের উন্নয়নের ধারাকে ধরে রাখতে হবে ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুনরায় রংপুর ৪ আসনে আমাকে মনোনয়ন দিয়েছেন, আমি আশা করব দলের সবাই সব বিভেদ ভুলে একত্র হয়ে নৌকা মার্কাকে বিজয়ী করে এই আসনটা প্রধানমন্ত্রীকে উপহার দিবে।

প্রধানমন্ত্রী আগামী দিনে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার জন্য আমাদের আহ্বান জানিয়েছেন। সেজন্য আমি মনে করি, এবারের নির্বাচনটা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। ইতিমধ্যেই রংপুরের কাউনিয়া উপজেলার টেপামধুপুর ইউনিয়নে একটি ইপিজেড নির্মাণের জন্য জায়গা নির্ধারণ করা হয়েছে আশা করি ইপিজেডের কাজ শেষ হলে এই অঞ্চলের লোকজনের কর্মসংস্থান হবে।

 

মনোনয়নপত্র জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন রংপুর জেলা আওয়ামীলীগর যুগ্ম আহবায়ক মাজেদ আলী বাবুল, জয়নাল আবেদীন, রংপুর জেলা আওয়ামীলীগর সদস্য বীর মুক্তিযোদ্ধা সরদার আব্দুল হাকিম, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুর রাজ্জাক উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আশরাফুল ইসলাম, সাধারন সম্পাদক আব্দুর হান্নান, রংপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আলতাফ হোসেন, জেলা আওয়ামী লীগের সদস্য সাইদুজ্জামান সিজার, বালাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনছার আলী, মধুপুর ইউনিয়ন চেয়ারম্যান রাশেদুল ইসলাম সহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker