ক্রিকেট

কাউনিয়ায় নাইট শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত 

কাউনিয়ায় নাইট শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত  জনসংযোগ

কাউনিয়া রংপুর প্রতিনিধি

রংপুরে কাউনিয়া উপজেলার বেইলিব্রীজ যুব সমাজ কর্তৃক আয়োজিত নাইট শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট বেইলিব্রীজ প্রিমিয়ার লিগ-(বিপিএল)এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার উপজেলার বেইলিব্রীজ বাজারের ২০০ গজ দক্ষিনে খেলার মাঠে বেইলিব্রীজ প্রিমিয়ার লিগ-(বিপিএল)-২০২৪ এর ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়। উক্ত ফাইনাল খেলায় বিশিষ্ট ক্রিড়া ব্যক্তিত্ব ও শহীদবাগ পল্লীউন্নয়ন সংঘের সাবেক জেনারেল সেক্রেটারি আবুল কালাম আজাদের সভাপত্বিতে ও উপজেলার ক্রিড়া সংস্থা সাধারণ সম্পাদক আশরাফুল ইসলামের পৃষ্ঠপোষকতায় খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – উপজেলার পরিষদের ভাইস চেয়ারম্যান ও রংপুর জেলা আওয়ামীলীগ এর সদস্য মোঃ আব্দুর রাজ্জাক।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, ৩ নং কুর্শা ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান ও রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ এর সহ-সভাপতি আলহাজ্ব মো: আব্দুল মজিদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন -৬নং টেপামধুুপুর ইউপি চেয়ারম্যান মো রাশেদুল ইসলাম, ২ নং হারাগাছ ইউপি চেয়ারম্যান মোঃ রাজু আহমেদ,এডভাইস কোরিয়ান ল্যাঙ্গুয়েজ সেন্টার(AKLC) এর পরিচালক ও প্রশিক্ষক মোঃ নুরুজ্জামান,অনিক ক্লথ ষ্টোর এর প্রোঃ এবং বেইলিব্রীজ বাজার দোকান মালিক সমিতির সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক (রাজু)উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সুশান্ত সরকার, কূর্শা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজার রহমান,৪নং শহীদবাগ ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আব্দুল মতিন,কাউনিয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক,মোঃ আব্দুর রাজ্জাক।

সার্বিক তত্বাবধানে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মোঃ সাকিবুল ইসলাম (রিছন)।

 

খেলাটিতে কাটিং ওভারে কাউনিয়া নাইট রাইর্ডাসকে ১১ রানে পরাজিত করে টুনামেন্টের চ্যাম্পিয়ন হয় রামচন্দ্রপুর টাইটেনিক একাদশ।

 

টুর্নামেন্টির সৌজন্যে:এডভাইস কোরিয়ান ল্যাঙ্গুয়েজ সেন্টার(AKLC)

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker