অনলাইন

পিপিএম পদক পাচ্ছেন আদিতমারী থানার সাবেক ওসি মোজাম্মেল হক।

পিপিএম পদক পাচ্ছেন আদিতমারী থানার সাবেক ওসি মোজাম্মেল হক। জনসংযোগ

মোঃ রয়িসুল সরকার রোমন
স্টাফ রিপোর্টার:

রাষ্ট্রপতি পুলিশ পদকে (পিপিএম) মনোনীত হয়েছেন পঞ্চগড়ের বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোজাম্মেল হক। তিনি ওসি হিসেবে আদিতমারী থানায় কর্মরত থাকা অবস্থায় ক্লু-লেস ও গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করত বিপুল পরিমান মাদক উদ্ধার, আসামি গ্রেফতার, জুয়া বিরোধী অভিযান পরিচালনা, কর্তব্যনিষ্ঠা, সততা ও অপরাধ নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় তাকে পুলিশের সর্বোচ্চ রাষ্ট্রপতি পুলিশ পদকে (পিপিএম-সেবায়) তাকে ভূষিত করা হয়েছে।

ওসি মোজাম্মেল হক এর আগে ওসি (তদন্ত) থেকে পদোন্নতি পেয়ে আদিতমারী থানায় প্রথম ওসি হিসাবে জয়েন করেই মাদক, জুয়া সহ বিভিন্ন অপরাধের বিরুদ্ধে নিয়মিত অভিযান চালিয়ে ব্যপক সাফল্য অর্জন করায় প্রথম মাসেই মাসিক সার্বিক কর্ম মুল্যায়নে লালমনিরহাট জেলার শ্রেষ্ঠ থানা হিসাবে আদিতমারী থানাকে নির্বাচিত করেন পুলিশ সুপার লালমনিরহাট।

অপরদিকে বদলি হয়ে পঞ্চগড়ের বোদা থানায় গিয়ে ওখানেও পঞ্চগড় জেলা পুলিশের মাসিক কল্যান ও অপরাধ পর্যালোচনা সভায় সার্বিক কর্ম মুল্যায়নে ২য় বারের মত জানুয়ারী/২০২৪ মাসের পঞ্চগড় জেলার শ্রেষ্ঠ থানা হিসেবে বোদা থানা কে নির্বাচিত করান তিনি।

আগামী ২৮ ফেব্রুয়ারি রাজারবাগ পুলিশ লাইন্স মাঠে বাংলাদেশ পুলিশের বার্ষিক প্যারেড অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওসি মোঃ মোজাম্মেল হক কে পদক পরিয়ে দিবেন বলে জানা গেছে।

এ ব্যাপারে ওসি মোজাম্মেল হক বলেন, পুরস্কার পেতে কার না ভাল লাগে। আর সেটা যদি হয় দায়িত্ব ও কর্তব্য পালনে সার্বিক কর্মমূল্যায়নের। পুরস্কার প্রাপ্তি শুধু ভাল লাগার বিষয় তা নয়। ভবিষ্যতে কতর্ব্য পালনে নিজের দায়িত্বকে আরো বাড়িয়ে দেয়। এই পুরস্কারটি আমাকে ভালো কাজ করতে অনেক উৎসাহী করবে। দেশ ও জনগনের সেবা করার যে মহান ব্রত নিয়ে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেছি আগামীতে আরো উন্নত পুলিশি প্রদানের মাধ্যমে জনগনের আস্থা অর্জনে কাজ করে যাব ইনশাআল্লাহ। সকলের নিকট দোয়া প্রার্থণা করছি আমি যেন শতভাগ সততা, নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে আমার দায়িত্ব পালন করে বাংলাদেশ পুলিশের ভাবমুূর্তি উজ্জ্বল করতে পারি। মহান সৃষ্টিকর্তা আমার সহায় হউন, আমিন।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker