ক্রীড়া সংযোগ

মহিষখোচা বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

মহিষখোচা বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা জনসংযোগ

মোঃ রয়িসুল সরকার রোমন
স্টাফ রিপোর্টার:

জমজমাট আয়োজনে শেষ হয়েছে মহিষখোচা বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪। সোমবার (১১ মার্চ) অত্র স্কুল ও কলেজ মাঠে অনুষ্ঠিত এই প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার নূর-ই-আলম সিদ্দিকী।
বিশেষ অতিথি: মাহমুদ উন নবী অফিসার ইনচার্জ আদিতমারী থানা , মোঃ জাকির হোসেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এবং আলহাজ্ব মোসাদ্দেক হোসেন চৌধুরী সভাপতি অত্র প্রতিষ্ঠান ও চেয়ারম্যান, মহিষখোচা ইউনিয়ন পরিষদ।
সভাপতি : মোঃ শরওয়ার আলম অধ্যক্ষ, মহিষখোচা বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ।
প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার নূর-ই-আলম সিদ্দিকী বলেন, নতুন প্রজন্মকে দেশ ও জাতীয় চেতনার সাথে সম্পৃক্ত করতে তাদেরকে পরিপূর্নভাবে ক্রীড়া ও সংস্কৃতি চেতনায় গড়ে তুলতে হবে। আমাদের তরুণরা খেলাধুলা ও সংস্কৃতি চর্চায় উৎকর্ষতা অর্জনের মাধ্যমেই আন্তর্জাতিক বিভিন্ন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হবার মতো বিজয় অর্জন করবে।
বিশেষ অতিথি আদিতমারী থানার অফিসার ইনর্চাজ (ওসি) মাহমুদ উন নবী সচেতন মূলক বক্তব্য যেমন আত্মহত্যা,বাল্যবিবাহ প্রতিরোধ, মাদকদ্রব্যের ক্ষতিকর প্রভাব, ডিজিটাল মাধ্যমে হয়রানি/প্রতারনা সংক্রান্ত প্রভৃতি বিষয়ে সচেতনতামূলক বক্তব্য প্রদান করেন।

অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ মোঃ শরওয়ার আলম বলেন, প্রতি বছরের ন্যায় এবারও আমরা বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করেছি। ক্রীড়া প্রতিযোগিতায় শিক্ষার্থীদের অংশগ্রহণ ও আনন্দ উল্লাস দেখে আমি সত্যি সার্থক। আমরা বিভিন্ন প্রোগ্রামের মধ্য দিয়ে আমাদের প্রোগ্রামটি সফল এবং সার্থকভাবে শেষ হলো। শেষে পুরস্কার বিতরণ করলাম।

সকালে জাতীয় সঙ্গীতের মাধ্যমে পতাকা উত্তোলন ও বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে উৎসব শুরু হয়। দলগত ডিসপ্লে, মশাল প্রজ্জ্বলন, মার্চ পাস্টের পর বিভিন্ন ক্রীড়া ও সাংস্কৃতিক ইভেন্টের মধ্যে ছিল শিক্ষার্থীদের দৌড়, রিলে দৌড়, যেমন খুশি তেমন সাজো, স্কুলের শিক্ষক-শিক্ষিকা, প্রাক্তন শিক্ষার্থী ও জনসাধারণের জন্য দৌড় ও পিলো পাসিং প্রভৃতি।

সাংস্কৃতিক পর্বে অনুষ্ঠিত হয় নাচ, গান, ফ্যাশন শোসহ বর্নাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের আকর্ষণীয় উপহার দেওয়া হয়।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker