জাতীয়

৫টি থানার শ্রেষ্ঠ থানা আদিতমারী

৫টি থানার শ্রেষ্ঠ থানা আদিতমারী জনসংযোগ

মোঃ রয়িসুল সরকার রোমন
স্টাফ রিপোর্টার:

লালমনিরহাট জেলা পুলিশের ফেব্রুয়ারি মাসের মাসিক অপরাধ সভায় জেলার ফেব্রুয়ারি মাসের শ্রেষ্ঠ থানা হিসেবে আদিতমারী থানা ও শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ ওসি মাহমুদ উন নবী নির্বাচিত করা হয়েছে।

২৭ মার্চ (বুধবার) বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সভায় ভালো পারফর্মেন্সের পুরস্কার হিসেবে আদিতমারী থানাকে জেলার শ্রেষ্ঠ থানা হিসেবে নির্বাচিত করা হয়। এ সময় সার্বিক পারফরম্যান্স দেখিয়ে অভিন্ন মানদণ্ডে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে আদিতমারী থানার ওসি মাহমুদ উন নবী এর হাতে ক্রেস্ট এবং সনদ তুলে দেন লালমনিরহাট জেলার পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম।

জানাগেছে, আদিতমারী থানা এলাকার অপরাধ দমন ও নিয়ন্ত্রন সহ সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, মাদকের সফল অভিযান, জনগণের নিরাপত্তা বিধান নিশ্চিত করা সহ বিট পুলিশিং কার্যক্রম জোরদার, গ্রেপ্তারি পরোয়ানা তামিল, সকল মামলা সমূহের অগ্রগতি করায় ফেব্রুয়ারি মাসের অভিন্ন মানদণ্ডের আলোকে লালমনিরহাট জেলার ৫ টি থানার মধ্যে শ্রেষ্ঠ থানা হিসেবে আদিতমারী থানাকে নির্বাচিত করা হয়।

আদিতমারী থানার অফিসার ইনচার্জ মাহমুদ উন নবী বলেন,
এ অর্জন আদিতমারী থানার সব সদস্যদের কঠোর পরিশ্রম ও সঠিকভাবে কর্তব্য পালনের ফসল। টিম আদিতমারী জন্য সবার কাছে দোয়া প্রার্থী।

তিনি আরও বলেন, স্বীকৃতি কাজের অনুপ্রেরণা জোগায়। এতে করে থানা পুলিশের কাজের গতিশীলতা আরও বাড়বে এবং পেশাদারিত্বের সঙ্গে কাজের মাধ্যমে কাঙ্ক্ষিত সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে সক্ষম হবে।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এ- অপস) মোঃ আলমগীর রহমান সহ জেলার বিভিন্ন থানার অফিসার ইনচার্জগণ।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker