অগ্নি সংযোগ

কাউনিয়ায় আগুনে ৯ টি বসতঘড় পুড়ে ছাই

কাউনিয়ায় আগুনে ৯ টি বসতঘড় পুড়ে ছাই জনসংযোগ

 

মো: জাকিরুল ইসলাম, কাউনিয়া (রংপুর)

কাউনিয়ায় আগুনে পুড়ে গেছে ৯টি বসতঘর। রবিবার (২৬ নভেম্বর ) উপজেলার শহীদবাগ ইউনিয়নের খোদ্দ ভুতছাড়া গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডে অন্তত দশ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে ক্ষতিগ্রস্থরা জানিয়েছেন।

স্থানীয়রা জানায়, রাত ২টার দিকে খোদ্দ ভুতছাড়া গ্রামের পশু চিকিৎসক মোকসেদ আলীর বসতবাড়ির রান্না ঘরে আগুন লাগে। মুহূর্তের মধ্যে আগুন বসতবাড়ির নয়টি ঘরে ছড়িয়ে পড়ে। পরিবারের লোকজনের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এরই মধ্যে বসতঘরে থাকা নগদ টাকা, আসবাবপত্র, বই খাতা, হাঁস-মুরগ, কবুতর, ধান চাল সহ নয়টি বসতঘর পুড়ে যায়।

কাউনিয়ায় আগুনে ৯ টি বসতঘড় পুড়ে ছাই জনসংযোগ

ক্ষতিগ্রস্থ পশু চিকিৎসক মোকসেদ আলী বলেন, তিনি রাতে বিকট শব্দ শুনে বের হয়ে দেখতে পান রান্না ঘরে আগুন ধরেছে। মুহূর্তের মধ্যে পুরো বাড়ি ধোঁয়ায় আচ্ছন্ন হয়ে পড়ে। কোনো মতে স্ত্রী, সন্তান নিয়ে বাড়ি থেকে বের হতে পারলেও আগুনে পুড়ে সবকিছু শেষ হয়ে গেছে।

কাউনিয়া ফায়ার সার্ভিস স্টেনের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল বাতেন বলেন, খবর পেয়ে একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker