অগ্নি সংযোগ

দাগনভূঞায় বিএনপি নেতা আব্দুল আউয়াল মিন্টু’র বাড়িতে হামলা,গাড়ীতে অগ্নিসংযোগ 

দাগনভূঞায় বিএনপি নেতা আব্দুল আউয়াল মিন্টু'র বাড়িতে হামলা,গাড়ীতে অগ্নিসংযোগ  জনসংযোগ

মোকাররম হোসেন পিয়াস,দাগনভূঞা(ফেনী)প্রতিনিধি

ফেনীর দাগনভূঞায় বিএনপি নেতা আব্দুল আউয়াল মিন্টু’র ছোট ভাই কারাবন্দী বিএনপির দাগনভূঞা উপজেলা সভাপতি ও সাবেক পৌর মেয়র আকবর হোসেনের বাড়িতে হামলা ও তাঁর ব্যক্তিগত ( ঢাকা মের্ট্রো খ ১২-৯৬৪৮) মিতসুবিশি প্রাইভেট কারটি পুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা।

 

মঙ্গলবার (২৮ নভেম্বর) জেলার দাগনভূঞা পৌরসভার আলাইয়্যারপুর এলাকাস্থ ওই নেতার নিজ বাড়ীতে এঘটনাটি ঘটে।

 

দাগনভূঞা উপজেলা বিএনপির সহ সভাপতি ও আকবরের স্ত্রী শাহীন আক্তার জানান, সোমবার (২৭ নভেম্বর) দিবাগত রাত ১টা /দেড়টার দিকে জয় বাংলা শ্লোগান দিয়ে ৩/৪টি ককটেল ফাটিয়ে একদল সন্ত্রাসী বাড়ির ভিতরে ঢুকে ঘরের পাশে থাকা আকবার সাহেবের ব্যক্তিগত প্রাইভেট কারে আগুন লাগিয়ে দেয়।

 

এছাড়া স্টাফ থাকার ঘরে ভাংচুর করে স্থান ত্যাগ করে।পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনলেও গাড়িটি পুড়ে সম্পূর্ণ ভস্মীভূত হয়ে যায়।

 

জানতে চাইলে ওই বাড়ির ঝর্ণা আক্তার নামে অপর এক নারী  জানান,গত১০/১৫ দিন ধরে গাড়িটি ওই স্থানে ছিল।রাত ১টা /দেড়টার দিকে হঠাৎ বককটেলের শব্দ শুনে আমরা  ঘর থেকে বের হয়ে দেখি গাড়িটিতে আগুন জ্বলছে।তবে,রাতের আধারে কে বা কাহারা এঘটনাটি ঘটিয়েছে আমরা তা দেখিনি।

তিনি আরও বলেন, এমন ঘটনা খুবই দুঃখজনক।একজন মানুষ জেলে বন্দী। অথচ তার বাড়িতে বোমা হামলা ও গাড়িটি জ্বালিয়ে দেয়া খুবই ন্যাক্কারজনক।

দাগনভূঞা থানার ওসি মো নিজাম উদ্দিন জানান,গাড়ীতে থাকা ব্যাটেরী বিস্ফোরিত হয়েও

আগুনের সূত্রপাত হতে পারে। তবে,এব্যাপারে কোন লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য গত ২৫ নভেম্বর রাতে উপজেলার ফেনী-মাইজদী আঞ্চলিক মহাসড়কে একদফা দাবিতে বিএনপি-জামায়াত সহ বিরোধী দলগুলোর ডাকা অবরোধের সমর্থনে মশাল মিছিল শেষে তাকে ঘেরাও করে পুলিশে ধরিয়ে দেয় ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker