শোক

কাউনিয়ায় দলিল লেখক মোহাম্মদ আলীর দাফন সম্পন্ন

কাউনিয়ায় দলিল লেখক মোহাম্মদ আলীর দাফন সম্পন্ন জনসংযোগ

কাউনিয়া(রংপুর) প্রতিনিধি :

রংপুর জেলার কাউনিয়া উপজেলার সাবেক ৫ নং বালাপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য ও দলিল লেখক আলহাজ্ব মোহাম্মদ আলীর জানাজা সম্পন্ন হয়েছে।

তিনি উপজেলা ক্রীয়া সংস্থার সাধারণ সম্পাদক ও সাব্দী দারুস সুন্নাহ আলিম মাদ্রাসার প্রভাষক আশরাফুল আলমের পিতা। ৮২ বছর বয়সে বাধ্যক্য জনিত কারণে সোমবার বিকেলে নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

সোমবার (২৭ নভেম্বর) রাত সাড়ে নয়টায় সাব্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন-জাতীয় পার্টির বিভাগীয় যুগ্ন মহাসচিব এবং রংপুর ৪ আসনেএমপি পদপ্রার্থী জনাব মোস্তফা সেলিম বেঙ্গল রংপুর জেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক অধ্যাপক মাজেদ আলী বাবুল, কাউনিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও শহীদবাগ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হান্নান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রাজ্জাক,জাতীয় পার্টির কাউনিয়া উপজেলা শাখার সভাপতি অ্যাডভোকেট শাহিন সরকার, জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোশারফ হোসেন বদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলে রাব্বি সুইট, বালাপাড়া ইউপি চেয়ারম্যান আনসার আলী,মধুপুর ইউপি চেয়ারম্যান রাশেদুল ইসলাম, কূর্শা ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ, সাবেক শহীদবাগ ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ও আত্মীয়-স্বজনরা ।

মৃত্যুকালে তিনি তিন পুত্র, এক কন্যা, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker