শোক

বগুড়া শিবগঞ্জ মহাস্থান প্রেসক্লাবের সদস্য সোহেল রানার বাবার জানাযার নামাজ সম্পন্ন

বগুড়া শিবগঞ্জ মহাস্থান প্রেসক্লাবের সদস্য সোহেল রানার বাবার জানাযার নামাজ সম্পন্ন জনসংযোগ

মোঃ জান্নাতুল নাঈম,বগুড়া শিবগঞ্জ বগুড়া

 

বগুড়ার মহাস্থান মাজার রোডে জেএস কম্পিউটার এর স্বত্ত্বাধিকারী ও মহাস্থান প্রেসক্লাবের সদস্য সোহেল রানা’র পিতা আলহাজ্ব আব্দুল মান্নান মন্ডল(৭৫) বৃহস্পতিবার ভোর ৩টায় বগুড়া সদরের গোকুল উত্তরপাড়ায় নিজ বাসভবনে হৃদ ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করিয়াছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

 

মৃত্যূকালে তিনি স্ত্রী,৪ ছেলে ১মেয়ে, নাতী,নাতনী সহ অসংখ্য আত্নীয় স্বজন রেখে গেছেন। বৃহস্পতিবার বাদ আছর মরহুমের জানাযার নামাজ শেষে পারিবারিক কবর স্থানে দাফন কার্য সম্পন্ন করা হয়। জানাযার নামাজ পূর্বে মরহুমের বিদেহী আত্নার মাগফেরাত কামনা করে ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বক্তব্য রাখেন গোকুল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সওকাদুল ইসলাম সরকার সবুজ, মহাস্থান মাযার মসজিদের খতিব আলহাজ্ব মাওঃ ইমদাদুল হক,মোকামতলা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব আলহাজ্ব মাওঃ মোঃ আমিনুর রহমান,হাফেজ মামুনুর রশিদ,পরিবারের পক্ষে বড় ছেলে সাংবাদিক সোহেল রানা। জানাযার নামাজে ইমামতি করেন মরহুমের ছোট ছেলে আব্দুল্লাহ আল মামুন ছনি।

জানাযার নামাজে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ,বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ,সাংবাদিক,ব্যবসায়ী সহ সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ সহ হাজারো মুসল্লী ও আত্নীয় স্বজন উপস্থিত ছিলেন।

 

এদিকে মহাস্থান প্রেসক্লাবের সদস্য সোহেল রানার পিতার মৃত্যূতে মরহুমের বিদেহী আত্নার মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন

মহাস্থান প্রেস ক্লাবের সভাপতি আনিছুর রহমান মিটু,সিনিয়র সহ সভাপতি আব্দুর রহিম সাজু,সহ-সভাপতি তাহেরা জামান লিপি, সাধারণ সম্পাদক এস আই সুমন,যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান,

কোষাধ্যক্ষ গোলাম রব্বানী শিপন, দপ্তর সম্পাদক কেএম আমিনুল ইসলাম রতন, প্রচার সম্পাদক আব্দুল বারী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাফায়াত সজল, তথ্য ও সাহিত্য সম্পাদক মুনসুর রহমান আকাশ, নির্বাহী সদস্য ও প্রতিষ্ঠাতা সভাপতি এ নির্বাহী সদস্য আব্দুল বাছেত, আব্দুল হান্নান টগর, আজিজুল হক বিপুল, রহেদুল ইসলাম, ইকবাল হোসেন, আব্দুর রহিম, শাকিকুল ইসলাম শাকিল প্রমূখ।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker