অভিযোগ

বগুড়ার শিবগঞ্জের পল্লীতে সুদের টাকা না পেয়ে বাড়ি লুটপাটের অভিযোগ

বগুড়ার শিবগঞ্জের পল্লীতে সুদের টাকা না পেয়ে বাড়ি লুটপাটের অভিযোগ জনসংযোগ

মোঃ জান্নাতুল নাঈম,বগুড়া শিবগঞ্জ প্রতিনিধি

বগুড়ার শিবগঞ্জের পল্লীতে সুদের টাকা না পেয়ে এক ব্যক্তির বাড়ির আসবাবপত্র লুটপাটের অভিযোগ উঠেছে এক সুদ কারবারির বিরুদ্ধে। এঘটনায় বুধবার বিকালে মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রে লিখিত অভিযোগ করেছে, ভুক্তভোগী পরিবার। গত মঙ্গলবার উপজেলার সৈয়দপুর ইউনিয়নের কুকিবাজিতপুর (গোকুলপুর) গ্রামে এঘটনা ঘটে। ভুক্তভোগীর নাম মাছুম শেখ(২৮)। সে শিবগঞ্জ উপজেলার সৈয়দপুর ইউনিয়নের কুকিবাজিতপুর (গোকুলপুর) গ্রামের বাসিন্দা।

বগুড়ার শিবগঞ্জের পল্লীতে সুদের টাকা না পেয়ে বাড়ি লুটপাটের অভিযোগ জনসংযোগ

অভিযোগ সূত্রে জানা যায়, গত ৬ মাস পূর্বে শিবগঞ্জ উপজেলার সৈয়দপুর ইউনিয়নের কুকিবাজিতপুর (গোকুলপুর) গ্রামের বাসিন্দা এনামুলের নিকট থেকে ২০ হাজার টাকা সুদের ওপর গ্রহণ করেন মাছুম শেখ। উক্ত টাকা ধীরে ধীরে পরিশোধও করেন তিনি। পরে আরও ২৪ হাজার টাকার দাবি করেন এনামুল। এক পর্যায়ে আলোচনা স্বাপেক্ষে এক মাস সময় চেয়ে ৫ হাজার টাকা দিতে রাজি হন মাছুম শেখ। তাৎক্ষণিকভাবে রাজি হইলেও পরে ২৪ হাজার টাকা দাবি করে মঙ্গলবার বিকাল ৩ টার দিকে মাছুম শেখের বাড়িতে হামলা করেন এনামুল। এসময় বাড়ির আসবাবপত্র (একটি ওয়াল্টন ফ্রিজ, খাট, বাক্স, সুকেজ, আলনা, ডেসিংটেবিল, টিউবওয়েল, ২০টি সিমেন্টের খুটি, গ্যাসের চুলা ও ঘরের চাল) সহ বিভিন্ন জিনিসপত্র নিজ বাড়িতে নিয়ে যায় এনামুল। টাকা দিলে মালামাল ফেরত দেবে বলে জানিয়েছেন।

 

অভিযুক্ত এনামুল এর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি ঘরের জন্য টাকা দিয়েছিলাম টাকা পাইনি বিধায় ঘরের সব কিছু খুলে রেখেছি টাকা পেলে পুনরায় ঘর ঠিক করে দিবো,ভাংচুরের বিষয়টি সঠিক নয়। এ ব্যাপারে মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আশিক ইকবাল বলেন, তদন্ত স্বাপেক্ষে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker