অভিযোগ

লালমনিরহাটে অণ্ডকোষে লাথি মেরে জুয়ারীকে হত্যার অভিযোগ

লালমনিরহাটে অণ্ডকোষে লাথি মেরে জুয়ারীকে হত্যার অভিযোগ জনসংযোগ

মোঃ রয়িসুল সরকার রোমন
স্টাফ রিপোর্টার:

লালমনিরহাটের আদিতমারীর দুর্গাপুরে জুয়াকে কেন্দ্র করে আমিনুল ইসলাম (৫৫) নামে এক জুয়ারীর অণ্ডকোষে লাথি মেরে এবং গলা টিপে হত্যার অভিযোগ উঠেছে অন্য জুয়ারীদের বিরুদ্ধে । এ ঘটনায় জগদিস (৫১) নামে এক জুয়ারীকে আটক করেছে পুলিশ। নিহত আমিনুল ইসলাম দক্ষিণ গোবধা চাত্রারপার গ্রামের মৃত পনির উদ্দিনের ছেলে।
স্থানীয়রা জানায়, প্রতিদিনের মত শনিবার সকাল থেকে জগদীশ এর বাঁশ ঝাড়ে জুয়ার আসর বসে। সেখানে অন্যান্য জুয়াড়িদের সাথে জুয়া খেলছিল আমিনুল। জুয়ার আসরে টাকা ধার লেনদেনের বিষয় নিয়ে বাকি জুয়ারীদের সাথে বাকবিতন্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। এসময় আমিনুলের মৃত্যু হলে অন্যান্য জুয়ারীরা ভয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করেন ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠায়।
নিহতের ভাই আব্দুস সাত্তার জানান, জুয়ারীরা অণ্ডকোষে লাথি মেরে ও পিছন থেকে শরীরে আঘাতের কারনে আমার ভাইয়ের মৃত্যু হয়েছে এ হত্যাকান্ডের বিচার চাই।
আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদ উন নবী রোববার দুপুরে জানান, মরদেহ উদ্ধার করে সদর হাসপাতলের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার নিহতের ভাই কয়েক জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন।পুলিশ অভিযান চালিয়ে ঐ এলাকার চন্দ্র মোহনের ছেলে জগদীশকে আটক করে, তার বাড়ি থেকে নিহতের সাইকেল উদ্ধার করা হয়।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker