অভিযোগ

ডাক দিয়ে যাই এনজিওর ম্যানেজার-মাঠকর্মীর বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ

ডাক দিয়ে যাই এনজিওর ম্যানেজার-মাঠকর্মীর বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ জনসংযোগ

মোঃগোলাম মাওলা (ঝালকাঠি)প্রতিনিধি

ঝালকাঠির রাজাপুরে ডাক দিয়ে যাই এনজিওর ম্যানেজার মোঃ রিয়াজ ও মাঠকর্মী মোঃ সজীবের বিরুদ্ধে ১ লাখ টাকা ঋণ নিতে সঞ্চয়ের নামে জমা নেয়া ১০ হাজার টাকা আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (৬মার্চ) উপজেলার পশ্চিম বাদুরতলা গ্রামের শামসুল হক খানের ছেলে ইজিবাইক চালক রিপন খান রাজাপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন রাজাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আতাউর রহমান।

অভিযোগ থেকে জানা গেছে, রিপন ও তার স্ত্রী রিপা মিলে যৌথভাবে আবেদন করে ইজিবাইক ক্রয়ের জন্য ১ লাখ টাকা ঋণ উত্তোলনের জন্য ডাক দিয়ে যাই এনজিওর ম্যানেজার মোঃ রিয়াজ ও মাঠকর্মী মোঃ সজীবের কাছে সঞ্চয় বাবদ ১০ হাজার টাকা দেয়। কিন্তু দুই সপ্তাহ অতিবাহিত হলেও ঋণ না দিয়ে নানা রকম টালবাহান শুরু করে। অফিসে কোন সঞ্চয়ের টাকা জমা দেয়নি এবং কোন টাকা পাবে না বলে জানায়। এ নিয়ে গ্রাহক রিপনকে গালমন্দ করে এবং বিভিন্ন রকম হুমকি দিচ্ছে বলে অভিযোগে উল্লেখ্য করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে ডাক দিয়ে যাই এনজিওর রাজাপুর শাখার ম্যানেজার মোঃ রিয়াজ ও মাঠকর্মী মোঃ সজীব দাবি করে জানান, ২০১৯ সালে রিপনের মায়ের ঋণ খেলাপির টাকা কৌশল করে রিপনের কাছ থেকে কেটে রাখা হয়েছে। তবে রিপনের দাবি, তার মায়ের কাছে কোন টাকা পাওনা ছিল না, পাওনা থাকলে তো অফিস থেকে আদায় করা যেত বা নোটিশ করতো। আর একজনের কাছে পাওনা থাকলেও অন্যজনের কাছ থেকে কিভাবে কেটে রাখে?

রাজাপুর থানার ওসি মু. আতাউর রহমান বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। উভয় পক্ষকে ডেকে বিস্তারিত শুনে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker